Friday, 4 January 2019

"বোমা মেরে উড়িয়ে দেব ", মন্তব্য বিক্রম সাইনির , এই না হলে বিজেপি বিধায়ক !

ওয়েব ডেস্ক ৪ঠা  জানুয়ারি ২০১৯:এই না হলে বিজেপি বিধায়ক ! যার মুখে উগ্রতা থাকবেনা,বিতর্কিত মন্তব্য থাকবেনা , সহিষ্ণুতার লেশ মাত্রটুকু থাকবেনা সে কি কখনো বিজেপি বিধায়ক হতে পারে ? ঠিক এই ভাষাতেই বিজেপি বিধায়ক বিক্রম সাইনি ট্রোলড হলেন ।আর কেনই বা হবেননা ?যেই ভাষাতে তিনি তার অভিমত ব্যক্ত করেছেন ,এটাই তো স্বাভাবিক ।প্রসঙ্গত ভারতে যারা নিজেদের অসুরক্ষিত অনুভব করছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তিনি ।

যারা অসুরক্ষিত অনুভব করছে তাদের বোমা দিয়ে উড়িয়ে দেওয়া উচিত বলে উস্কানিমূলক বক্তব্য করেছেন।মুজফফরনগরের বিধায়ক বিক্রম সাইনি শুক্রবার বলেছেন, যেসব লোক দেশদ্রোহী, যারা বলে যে আমরা দেশে বিপদের মধ্যে রয়েছি, আমি তাদের জন্য বলেছি, তাদের জন্য কোন না কোন কিছু ব্যবস্থা থাকা উচিত। এদের জন্য এমন কঠোর আইন নিয়ে আসা উচিত। তাদের শাস্তি দেওয়ার ব্যবস্থা হোক এবং তাদের দেশদ্রোহীর শ্রেনীতে গণ্য করা উচিত ।তিনি আরোও বলেন, যদি সরকার আমাকে একটি মন্ত্রণালয় দেই, তবে আমি তাদের বোমা দিয়ে উড়িয়ে দেব।একজন ব্যক্তিকেও তিনি ছাড়বেন না। সেনার কাছে অনেক বোমা আছে, সেখান থেকে নিয়ে বিস্ফোরিত করব।এটা খুবই জরুরী।বিজেপি বিধায়ক আরও বলেন, যারা দেশে নিরাপদ বোধ করে না, তাদের এখানে থাকা উচিত নয়। যদি তারা অসুরক্ষিত বোধ করে তবে তারা দেশ ছেড়ে চলে যাক। কেউ তাদের থামাবে না।
কি উদ্দেশ্যে তিনি এরকম বক্তব্য পেশ করলেন তা অবশ্য খোলসা করে বলেননি ।কিন্তু রাজনৈতিক মহলের আন্দাজ নাসিরুদ্দিন শাহের বক্তব্যের জেরেই তার এই লোক দেখানো দেশ প্রেম ।

No comments:

Post a Comment

loading...