Monday, 14 January 2019

অপারেশন থিয়েটার নার্সকে চুমু খেয়ে চাকরি খোয়ালেন ডাক্তার

ওয়েব ডেস্ক ১৪ই  জানুয়ারি ২০১৯: সরকার বিজেপিরই হোক বা কংগ্রেসের , মধ্যপ্রদেশ যে মধ্যপ্রদেশের রয়েছে তা আরো একবার প্রমান পাওয়া গেল । স্বাস্থ্য ক্ষেত্রে বেহাল দশা, আম্বুলেন্সের অভাবে লোক মারা গেছে তবুও হেল দোল নেই  সরকারি ডাক্তার বা নার্সদের ,এবার অপেরেশনের রুমেই ডাক্তার এবং এক নার্সের চুম্বনের দৃশ্য সামনে আসল ।কিন্তু‌ এই চুম্বন করে বিপাকে পড়ে গিয়েছেন মধ্যপ্রদেশের উজ্জয়িনীর সেই  চিকিৎসক। কেননা  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাদের অন্তরঙ্গ মুহূর্ত ।

বাধ্য হয়েই সেই চিকিৎসককে  বরখাস্ত করেছে জেলা প্রশাসন। ঘটনা উজ্জ্বয়িনীর জেলা হাসপাতালের। সেখানকার শল্য চিকিৎসক, এক মহিলাকে চুম্বন করছেন এমন একটি ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। মনে করা হচ্ছে হাসপাতালের অপারেশন থিয়েটারেই ঘটেছে ওই ঘটনা। ভিডিওটি ছড়িয়ে পড়ে হাসপাতালের নার্সদের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে।
জেলাশাসক শশাঙ্ক মিশ্র সংবাদসংস্থা পিটিআইকে জানান, ‘‌ওই শল্য চিকিৎসককে অনভিপ্রেত আচরণের জন্য বরখাস্ত করা হয়েছে। ওই চিকিৎসককে কারণ দর্শানোর নোটিসও দেওয়া হয়েছে।’‌ জেলার প্রধান মেডিক্যাল অফিসার ডাঃ মোহন মালব্য বলেন, ‘ওই ঘটনার জন্য তদন্ত হবে। তদন্ত করবেন ডিভিশনাল কমিশনার।’‌ যদিও মালব্য স্বীকার করেননি ওই ঘটনা ঘটেছে অপারেশন থিয়েটারের মধ্যেই। পুলিসেও এখনও কোনও অভিযোগ করা হয়নি। বিদ্যজনেদের একাংশের অভিমত ভিতর থেকে চেতনা না আসলে কোনো ভাবেই এর পরিবর্তন সম্ভব নয় । 

No comments:

Post a Comment

loading...