Monday, 14 January 2019

রাজ ঠাকরের ছেলের বিয়েতে মোদী বাদে সবাই আমন্ত্রিত, উস্কে দিল জল্পনা

ওয়েব ডেস্ক ১৪ই  জানুয়ারি ২০১৯: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কতটা ঘৃণা করেন তার টের পাওয়া রাজ ঠাকরের কাজে ।প্রসঙ্গত এবার প্রধানমন্ত্রীকে ছেলের বিয়ের আমন্ত্রিতদের তালিকা থেকে বাদ দিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) প্রধান রাজ ঠাকরে। জানুয়ারি মাসের শেষদিকে বিয়ে হচ্ছে রাজ ঠাকরের ছেলে অমিত ঠাকরের। তার জন্য নিমন্ত্রিতদের তালিকাও তৈরি। অতিথিদের তালিকায় রয়েছে লালকৃষ্ণ আদবানি সহ–বিজেপির তাবড় নেতারা। রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। তবে প্রধানমন্ত্রীকে এখনও নিমন্ত্রণপত্র পাঠাননি রাজ।
জানা গিয়েছে, আগামী ২৭ জানুয়ারি মুম্বইয়ের লোয়ার প্যারেলের রিজ হোটেলে অমিতের বিয়ের অনুষ্ঠান হবে। অমিত ঠাকরে বিয়ে হচ্ছে মুম্বইয়ের নামি চিকিৎসক সঞ্জয় বরুদের মেয়ে মিতালির সঙ্গে। গত সপ্তাহে রাজ ঠাকরে এসেছিলেন দিল্লিতে। তখন তিনি শীর্ষ নেতাদের ছেলের বিয়েতে নিমন্ত্রণ করেছেন। তবে যাননি প্রধানমন্ত্রীর কাছে। তালিকায় রয়েছেন রাজনাথ সিং, সুষমা স্বরাজ, নীতীন গডকরি, প্রকাশ জাভরেকর, ধর্মেন্দ্র প্রধান এবং মানেকা গান্ধী।
উল্লেখ্য, সম্প্রতি সাংবাদিক সম্মেলনে প্রধানমন্ত্রী সম্পর্কে চমকে দেওয়ার মতো মন্তব্য করেন রাজ ঠাকরে। তাঁকে প্রশ্ন করা হয়, ‘ছেলের বিয়েতে নরেন্দ্র মোদিকে কি নিমন্ত্রণ করবেন?’ উত্তরে রাজ ঠাকরে বলেন, ‘মোদিজি বিবাহ নামে প্রতিষ্ঠানে বিশ্বাস করেন নাকি!’‌‌

No comments:

Post a Comment

loading...