Monday, 28 January 2019

কংগ্রেস বিধায়কদের যন্ত্রনায় আগেই চোখের জল ফেলেছেন , এবার চরম হুঁশিয়ারি দিলেন কুমারস্বামী

ওয়েব ডেস্ক ২৮শে জানুয়ারি ২০১৯: সাহায্য নিয়ে সিংহাসনে বসলে সে সিংহাসন তো টালমাটাল করবেই, এরই জন্য ছোট বেলার থেকে বাবা মায়েরা সন্তানদের কোনো সাহায্য ছাড়াই জীবন যাপন করতে শেখায় ।এবার সেই সাহায্য নিয়ে মুখ্যমন্ত্রীত্তের পদে বসার খেসারত দিতে হচ্ছে এচ ডি কুমারস্বামীকে । প্রসঙ্গত চরম অবস্থায় পৌঁছে গিয়েছে কর্নাটকের জোট সরকারের রাজনৈতিক তরজা। জল মাথার উপর দিয়ে বইতে শুরু করেছে। এমনই অভিযোগ করেছেন জেডিএস এবং কংগ্রেস জোট সরকারের মুখ্যমন্ত্রী এইডি কুমারস্বামী। কংগ্রেস বিধায়করা তাঁদের সীমা লঙ্ঘন করছেন। এই পরিস্থিতি থেকে নিষ্কৃতি পেতে নিজের মুখ্যমন্ত্রী পদ ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছেন কুমারস্বামী।
সোমবার তিনি প্রকাশ্যে বলেছেন, ‘‌যদি কংগ্রেস বিধায়করা মনে করেন তাঁরা এই ধরনের আচরণ চালিয়ে যাবেন। তাহলে আমি মুখ্যমন্ত্রীত্ব ছাড়তে প্রস্তুত। তাঁরা সব সীমা ছাড়িয়ে যাচ্ছেন।’‌
কংগ্রেসকে আক্রমণ করে পাল্টা কুমারস্বামী অভিযোগ করেছেন, কংগ্রেস বিধায়করা তাঁদের পরিষদীয় দলনেতা সিদ্দারামাইয়াকে মুখ্যমন্ত্রী পদে দেখতে চান। কয়েকদিন আগেই এক কংগ্রেস বিধায়ক দাবি করেছিলেন কুমারস্বামী নয় সিদ্দারামাইয়াকে তাঁরা মুখ্যমন্ত্রী পদে দেখতে চান। তাতে সমর্থন জানিয়েছিলেন একাধিক কংগ্রেস নেতা। তাতেই ক্ষুব্ধ হয়ে কুমারস্বামীর এই প্রতিক্রিয়া। এই ভাবে যদি চলতে থাকে তাহলে কর্ণাটকের সরকার কতদিন টিকবে সে একমাত্র ভগবানই বলতে পারবেন ।তাহলে কি আর একটা নির্বাচন ? আরও একবার পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি ? মোদীজি কি বলছেন ?

No comments:

Post a Comment

loading...