Saturday, 2 February 2019

মোদীর আসার আয়োজন করেও, সেই ব্রাত্যই থেকে গেলেন লকেট , শেষ পর্যন্ত রেগেই বেরিয়ে গেলেন

ওয়েব ডেস্ক ২রা  ফেব্রুয়ারী ২০১৯: ঠাকুর নগরের এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায়  সুশাসনের নেই বলে দাবি করলেন  । তার মনে হয়েছে মমতার আমলে বাংলায় সুশাসন নেই , একজন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধী হয়ে তার এরকম কথা বলাটা অস্বাভাবিক নয় , কিন্তু প্রশ্ন উঠেছে যেই দল নিজের দলীয় নেতার  দক্ষতাকে সৌজন্যমূলক সীকৃতি দিতে পারেনা তারা বাংলার কি ভালো করবে ?প্রসঙ্গত  রেগে মেগে দুর্গাপুরে নরেন্দ্র মোদীর সভাস্থল ছাড়লেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। অথচ তিনিই ছিলেন সামগ্রিক আয়োজনের দায়িত্বে।

তাহলে কী এমন হল, যে লকেট বেড়িয়ে গেলেন। তাও আবার মোদীর পৌঁছানোর অপেক্ষা না করেই তিনি সভাস্থল ত্যাগ করেন।শোনা যাচ্ছে, অপমানিত বোধ করেই তিনি এই সিদ্ধান্ত নেন। কার ওপর রাগ লকেটের, কীসের রাগ, তাই নিয়ে জল্পনা চলছে। এত বড় আয়োজন। যিনি দায়িত্বে তিনিই কিনা সভাস্থল ত্যাগ করলেন! বিরোধীরা তো উপহাস করবেই। দুপুর ৩টেয় মোদীর সভা ছিল। তার আগেই ঘটে গেছে এত কাণ্ড!এদিন সকালে সভাস্থলে যান লকেট। মঞ্চ বা সভার কোথাও তাঁর নাম ছবি নেই। এতেই নাকি তিনি বেজায় চটেছেন। রাগ চেপে রাখতে না পেরে একাবারে সভাস্থল ত্যাগ। সেইসঙ্গে তাঁর অনুগামীরাও চলে যান বলে খবর।
এই ঘটনায় বিজেপির অন্দরের কোন্দল সামনে এল।যেটা চির কালই চলে আসছিল । তাই বিরোধীরা এই নিয়ে কটাক্ষ করতেও  ছাড়ছে না, কারণ একদিকে যখন এতো বড় বড় কথা অন্য দিকে নিজের নেতৃত্ৰীকেই বৈষম্যের শিকার জোটে হচ্ছে ।পূর্বের মতো এবারও  বিজেপি রাজ্য নেতৃত্ব অবশ্য বিষয়টি চাপা দেওয়ার চেষ্টা করছেন। 

No comments:

Post a Comment

loading...