Sunday, 10 February 2019

মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যে সিবিআই ঢোকানোর পর এবার অন্ধ্রে গিয়ে চন্দ্রবাবুকে একহাত নিলেন মোদী ।উনি কি প্রতিহিংসায় বিশ্বাসী ?

ওয়েব ডেস্ক ১০ই ফেব্রুয়ারী ২০১৯: সুযোগ খুঁজছিলেন , এবং হটাৎ করে চলে আসা সুযোগ কিভাবে সদ্ব্যবহার করতে হয় সেটাও দেখিয়ে দিলেন মোদীজি । ১৯ জানুয়ারী কলকাতা ব্রিগেডে চন্দ্রবাবু নাইডুকে দেখে তার যে একেবারে ভালো লাগেনি সেটা তার একহাত নেওয়াতেই পরিষ্কার ।অন্ধ্রপ্রদেশে গিয়ে তিনি বলেন  পিছন থেকে ছুরি বসাতে ও শিবির বদল করতে তিনি দক্ষ। এভাবেই অন্ধ্রপ্রদেশে গিয়ে মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুকে একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একইসঙ্গে তিনি আরো বলেন, মুখ্যমন্ত্রী রাজ্যের পরিকাঠোমো উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন। এখন তিনি নিজের উন্নয়নে ব্যস্ত। এদিন অন্ধ্রপ্রদেশে তিনি ওএনজিসির স্ট্র্যাটিজিক পোট্রোলিয়াম রিজার্ভ ফেসিলিটির উদ্বোধন করেন।

এদিনও অন্ধ্রপ্রদেশে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন মোদী। গুন্টুরে টিডিপি কর্মীরা কালো পোশাক পরে মোদীর সফরের প্রতিবাদ করেন। পরে সেই ছবি ট্যুইট করা হয়।  এদিন মোদী নায়ডুকে নিশানা করে আরো বলেন, সব রকম বাজে শব্দে তিনি মোদীকে আক্রমণ করেছেন। এটাই কি রাজ্যের সংস্কৃতি? প্রশ্ন মোদীর। প্রধানমন্ত্রীর অভিযোগ, রাজ্যের জন্য কেন্দ্রের বরাদ্দ অর্থ খরচ করেনি নায়ডু সরকার।গতকাল অসমে গিয়েও প্রবল বিক্ষোভের মুখে পড়েছিলেন মোদী। স্বাভাবিক। কারণ, সেই রাজ্যে এনআরসি ও নাগরিক অধিকার বিল নিয়ে মানুষের মধ্যে ক্ষোভ আছে। অন্ধ্রপ্রদেশে বিশেষ মর্যাদার দাবিতে কেন্দ্রের সঙ্গে রাজ্যের বিরোধের সূত্রপাত। যার জেরে এনডিএ ছেড়ে বেড়িয়ে আসেন নায়ডু। ফলে মোদী যে এই রাজ্য সফরে এসে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়াবেন তা বলাই যায়।

No comments:

Post a Comment

loading...