Monday, 25 March 2019

রুজিরা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ কিলো কেন , দু গ্রাম শোনা ছিল প্রমান করতে পারলে রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক  ২৫শে  মার্চ ২০১৯: তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের কাছে ২ কিলো কেন ২ গ্রাম সোনাও ছিল না বলে  দাবি করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, কেউ যদি প্রমাণ করতে পারেন যে  আমার  স্ত্রীয়ের কাছে এমন কোনও দ্রব্য যদি ছিল যার উপর শুল্ক দিতে হয় তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব।  তাছাড়া আমার স্ত্রী বলে তাঁকে বিশেষ সুবিধা দেওয়া হয়েছিল- এটাও যদি কেউ  প্রমাণ করতে পারেন তাহলেও আমি রাজনীতিতে থাকব না।
তৃণমূল সাংসদের  দাবি তাঁর স্ত্রী  চিকিৎসার জন্য থাইল্যান্ডে গিয়েছিলেন। এক টানা  ৭৫  মিনিট জিজ্ঞাসাবাদের পর তিনি অভিষেকের আপ্ত সহায়ককে ফোন করেন। সেই ফোন পাওয়ার পর আপ্ত সহায়ক  পুলিশের সঙ্গে যোগাযোগ করেন আর তখন অভিষেকের স্ত্রীকে সাহায্য করতে  একজন মহিলা  কনস্টেবলকে সেখানে পাঠান হয়। তিনি যাতে অসুস্থ হয়ে না পড়েন তা  নিশ্চিত করতেই এমনটা করা হয়েছিল বলে অভিষেক জানান। ১৫ তারিখ রাতের ওই ঘটনা নিয়ে পুলিশে এফআইআর দায়ের করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী । সেখানে তিনি শুল্ক দপ্তরের আধিকারিকদের বিরুদ্ধে  দুর্ব্যবহার এবং ৫০ হাজার টাকা চাওয়ার অভিযোগ আনেন। অভিষেক বলেন, আমার সঙ্গে রাজনৈতিক ভাবে লড়াই করতে না পেরে স্ত্রীকে হেনস্থা করা হচ্ছে। 

No comments:

Post a Comment

loading...