Sunday, 3 March 2019

উপযুক্ত মর্য্যাদা পেয়ে নেত্রীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করলেন উঃ২৪ পরগনার জেলার তৃণমূল মহিলা কংগ্রেসের সাধারণ সম্পাদিকা আলোরানী সরকার

ওয়েব ডেস্ক ৩রা মার্চ  ২০১৯: চিরদিনই ছিলেন কর্মনিপুণা নেত্রী । মানুষের পাশে দাঁড়ানোতে তার জুড়িমেলা ভার । জনগণের উপর যেকোনো অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন সর্বদাই , আজ তার নিরলস সংগ্রামের উপহার স্বরূপ উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল মহিলা কংগ্রেসের সাধারণ সম্পাদিকার পদ পেলেন শ্রীমতি আলোরানী সরকার। ভালো কাজের যোগ্য মর্যাদা মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় চির কালই দিয়ে এসেছেন । তাই দীর্ঘ দিনের এই লড়াকু নেত্রীর জনসেবা তাঁদের চোখ এড়ায়নি।

দীর্ঘদিন ধরে শ্রীমতি আলোরানী সরকার মানুষের সাথে মানুষের যোগসূত্র হিসেবে কাজ করে গেছেন নিঃস্বার্থ ভাবে।  শুধু মুখের মিষ্টি কথাতেই সীমাবদ্ধে না থেকে তাদের সমস্যা সমাধান করেছেন । তার কাজের মাধ্যমে মানুষের কাছে অতি প্রিয় হয়ে উঠেছেন তিনি । তার কাজে একটা জিনিসই ফুটে ওঠে নিয়মটা মানুষের জন্য মানুষ কখনো নিয়মের জন্য নয়। পদোন্নতি হওয়ার পর তার প্রথম বার্তা কাজে গতি আনা। কন্যাশ্রী , উৎকর্ষ বাংলা , আর যুবশ্রী ঘরে ঘরে পৌছিয়ে দেওয়ার অঙ্গীকার তিনি করেন । সুবিধার পাওয়ার জন্যই মানুষ তৃণমূল ছাড়া অন্য কোনো দলকে গ্রহণ করবেনা বলেই তার দৃঢ়বিশ্বাস ।

No comments:

Post a Comment

loading...