Friday, 15 March 2019

এবার মিমি-নুসরাতকে নিয়েও এলার্জি দিলীপ ঘোষের ? তার দল এঁটে উঠতে পারবেনা বলেই কি এতো কথা ?

ওয়েব ডেস্ক ১৫ই মার্চ ২০১৯: দিলীপ ঘোষের সমালোচনার কোনো শেষ নেই ।প্রথমে তো কুরুচিকর মন্তব্য করে নিজের মার্কেট ভ্যালু যথেষ্ট কমিয়েছেন এবার কোন দল  কাকে কথায় প্রার্থী করবে তা কি বলে দেবেন দিলীপ ঘোষ মহাশয় ? না হলে তিনি এসব কথা বলবেনই বা কেন ?প্রসঙ্গত নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে প্রার্থী করা নিয়ে এবার মমতাকে নিশানা করলেন দিলীপ ঘোষ। শুক্রবার রাজ্য বিজেপি দফতরে সাংবাদিক বৈঠকে এ প্রসঙ্গে দিলীপ বলেন, ‘‘তৃণমূলের লোকেরাই চমকে গিয়েছে।

কোথায় সুগত বসু, আর কোথায় মিমি! কোথায় ইদ্রিস আলি, আর কোথায় নুসরত জাহান! খুব চিন্তার বিষয় ভগবান না করুক, ওঁরা যদি জিতে যান, ওঁরা বাংলার হয়ে সংসদে প্রতিনিধিত্ব করবেন! কী অভিজ্ঞতা রয়েছেন ওঁদের? কী দিয়েছেন ওঁরা?’’ এরপরই মমতাকে বিঁধে বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘মমতা এতটা আত্মবিশ্বাস এতটা নষ্ট হয়ে গিয়েছে যে, দলের পুরনো সাথী, সৈনিকদের বিশ্বাস করতে পারছেন না? এটাই তৃণমূলের বর্তমান অবস্থা।’’দলবদল প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করে দিলীপ বলেছেন, ‘‘যেখানে ওরা পঞ্চায়েত ভাঙার চেষ্টা করছে, আমরা সংসদের সদস্য ভাঙিয়ে নিয়ে আসছি। ওরা জেলা পরিষদ ভাঙার চেষ্টা করছে, আমরা বিধায়কদের ভাঙিয়ে নিয়ে আসছি।’
এবারের লোকসভা নির্বাচনে টলিউডের হালের দুই মুখ নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে প্রার্থী করে চমক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষত, যাদবপুরের মতো রাজনৈতিক দিক থেকে গুরুত্বপূর্ণ কেন্দ্রে মিমির মতো রাজনীতিতে একেবারে নতুন ও অনভিজ্ঞ কাউকে প্রার্থী করা নিয়ে জোর চর্চা রাজ্য রাজনীতিতে। মিমি-নুসরতকে প্রার্থী করা নিয়ে চর্চায় মেতেছে নেট দুনিয়াও। ইতিমধ্যেই টলিউডের দুই নায়িকাকে নিয়ে মিমি ছড়িয়েছে সোশ্যাল দুনিয়ায়। 

No comments:

Post a Comment

loading...