Friday, 1 March 2019

লোকসভা ভোটের আগেই নাকি যুদ্ধ হবে , এ কথা আগেই জানতেন পবন কল্যাণ,পড়ুন।

ওয়েব ডেস্ক ১লা মার্চ  ২০১৯: আজ এক চাঞ্চল্যকর দাবি করলেন অভিনেতা পবন কল্যান। লোকসভা নির্বাচনের আগে নাকি যুদ্ধ হবে। জানিয়েছিল বিজেপি। এরকমই দাবি তার । তিনি জানান, দু’‌বছর আগে তাঁকে বিজেপি বলেছিল যে লোকসভা ভোটের আগে যুদ্ধ হবে। কাপাড়া জেলায় এক জনসভায় এমনই জানিয়েছেন জন সেনা দলের প্রধান।
বিজেপির প্রাক্তন জোটসঙ্গী জন সেনা প্রধান বলেন, ‘‌আমি দু’‌বছর আগেই বলেছিলাম যুদ্ধ আসন্ন। দেশের বর্তমান পরিস্থিতি দেখে সেটা নিশ্চয়ই বোঝা যাচ্ছে।’‌ তিনি জানান, পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গি হামলার পর দুই দেশের মধ্যে যুদ্ধ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যার ইঙ্গিত অনেক আগে থেকেই বিজেপি তাঁকে দিয়েছিল। যদিও পবন কল্যাণের মতে, যুদ্ধ কোনও সমস্যার সমাধান হতে পারে না। বরং দুই দেশই যুদ্ধের ফলে ব্যাপক ক্ষতির মুখে পড়বে।
দেশভক্তি নিয়ে বিজেপির আচরণকে কটাক্ষ করে অভিনেতা বলেন, ‘‌দেশভক্তি শুধুমাত্র বিজেপির রয়েছে এ কথা ভুল। বিজেপির থেকে ১০ গুণ বেশি আমাদের মধ্যে দেশভক্তি রয়েছে।’ তামিল অভিনেতা চিরঞ্জীবির ছোট ভাই পবন কল্যাণ মুসলিমদের নিয়ে বলেন, ‘‌ভারতে মুসলিমদেরও সমান অধিকার রয়েছে। আমি জানি না পাকিস্তানের হিন্দুরা কেমন আছেন, কিন্তু ভারতের হৃদয়ে থাকেন মুসলিমরা। সে কারণেই আজারুদ্দিনকে ভারতীয় দলের অধিনায়ক এবং আব্দুল কালামকে দেশের রাষ্ট্রপতি করা হয়েছিল।’‌‌    ‌ 

No comments:

Post a Comment

loading...