Saturday, 16 March 2019

যতই আস্ফালন দেখাননা কেন দিলীপ ঘোষ , আজ নিজের মুখেই স্বীকার করলেন লড়ে জিতে আসার প্রার্থীর নেই তার দলে

ওয়েব ডেস্ক ১৬ই মার্চ ২০১৯: মুখে যতই লম্বা চওড়া ভাষণ দিকনা কেন ,রাজ্য বিজেপি সভা পতি দিলীপ ঘোষও আসল ব্যাপারটা জানেন ,যে তার পক্ষে বিজেপির এই টীম নিয়ে লোকসভার বৈতরণী পার হওয়া সম্ভব নয় । একেই তো বিজেপির ওপর মহল থেকে টার্গেট দিয়ে দেওয়া হয়েছে , এবার সেই টার্গেটের ধরে কাছে যে যেতে পারবেননা সেটা বুঝতে পেরেই আগে ভাগে সত্যিটা বলে ফেললেন তিনি । তিনি বলেন "আমাদের দলে নেতা ও কর্মীরা রয়েছেন। যারা নিরলস পরিশ্রম করেন।
আমরা তাঁদের পঞ্চায়েত ও বিধানসভা নির্বাচনে টিকিট দিয়েছিলাম। কিন্তু, লোকসভা ভোটে লড়াইয়ের জন্য আমাদের কাছে পর্যাপ্ত সংখ্যায় এমন প্রার্থী নেই, যাঁরা লড়ে জিতে আসতে পারবেন", বলেন তিনি। শুক্রবার সাংবাদিক বৈঠক করার সময় দিলীপ ঘোষের কাছে জানতে চাওয়া হয় এই কথা যে, বিভিন্ন দল ভাঙিয়ে বিজেপিতে আনা নতুন নেতাদের জন্য বিজেপির অন্দরেই ক্ষোভ তৈরি হচ্ছে কি না। তার উত্তরে তিনি বলেন, "তেমন কোনও ব্যাপার আমাদের দলে নেই। কেউ যদি আসতে চান এবং আমাদের দলে যোগ দিয়ে উন্নয়নের অংশ হতে চান, তাহলে আমরা কীভাবে তাঁকে থামাব"।
প্রসঙ্গত বৃহস্পতিবার ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার পরের দিনই এই মন্তব্য করলেন দিলীপ। সম্প্রতি, তৃণমূল কংগ্রেস, কংগ্রেস এবং সিপিএমের একাধিক নেতাও কর্মী বিজেপিতে যোগ দিয়েছেন , কিন্তু তারা যে পাতে দেওয়ার মতো নয় তা দিলীপ বাবুর আর্তনাদের পরিষ্কার । লোকসভা নির্বাচনে দলের সভাপতি অমিত শাহ এই রাজ্যের জন্য এর আগেই ৪২'টি লোকসভা আসনের মধ্যে ২৩'টি আসনে জেতার লক্ষ্য স্থির করে দিয়েছিলেন, আর এটাই দিলীপ ঘোষের বিপত্তির কারণ হয়ে দাঁড়িয়েছে । দিলীপ ঘোষ খুব ভালো করেই জানেন , বিজেপির ফল ভালো না হলে রাহুল সিনহার মতো তাকেও সরতে হবে । আর তা হলে মুখে চুন কালী মাখার মতো অবস্থা হবে সেটা ।

No comments:

Post a Comment

loading...