Thursday, 7 March 2019

গেরুয়া বাহিনীর তান্ডব চললো দুই কাশ্মীরি ফল বিক্রেতার ওপর , যোগী আদিত্যনাথ কি এখনো আশা করেন পরবর্তী মুখ্যমন্ত্রী তিনিই হবেন ?

ওয়েব ডেস্ক ৭ই  মার্চ ২০১৯: যোগীর রাজ্যে সবই সম্ভব , ধর্ষণ , ফেক এনকাউন্টার এসব তো আগে ছিলই এবার মাথা ছাড়া দিয়ে উঠছে গুন্ডামি । যে যার নিজের কার্য্য সিদ্ধির জন্য কাজ করে যাচ্ছে । প্রসঙ্গত অন্যান্য দিনের মতোই রাস্তার ধারে বসে ফল বিক্রি করছিলেন দু’‌জনে। আচমকাই উদয় হল গেরুয়া পোশাক পরিহিত কয়েকজনের।

 আর এসেই বিনা কারণে দুই কাশ্মীরি ফলবিক্রেতাকে বেধড়ক মারধর শুরু করলেন তাঁরা। চলে লাঠিপেটা, মারধরও। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল পাঁচটা নাগাদ। যোগীর রাজ্য উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের দালিগঞ্জে। শেষপর্যন্ত অন্যান্য ফলবিক্রেতারা এগিয়ে এসে দু’‌জনকে প্রাণে বাঁচান। তাঁরাই জিজ্ঞাসা করেন, কেন এভাবে দুই ব্যবসায়ীকে মারধর করা হচ্ছে? তাতে নিরুত্তর থাকে হিন্দুত্ববাদী সংগঠনের ওই সদস্যরা। শেষপর্যন্ত স্থানীয়রাই ‌ওই ২ যুবককে বাঁচাতে এগিয়ে আসেন। পাশাপাশি, পুলিশকে ডাকার হুমকিও দিতে থাকেন। তাতে অবশ্য হামলাকারীদের দাবি, ‘‌পুলিশকে ডাকার হলে ডেকে নিন!’‌ এদিকে, দু’‌পক্ষের মধ্যেই ধস্তাধস্তি চলতে থাকে। একজন কাশ্মীরি যুবক তখন তাঁদের ছেড়ে দেওয়ার জন্য হাতজোড় করতে থাকেন। এমন সময় ওই হামলাকারীরা কাশ্মীরিদের থেকে তাঁদের পরিচয়পত্র চান। এরপরই স্থানীয়রা ক্ষোভে ফুঁসতে থাকেন। পুলিশকে ডাকা হয়। তড়িঘড়ি পুলিশ এসে গ্রেপ্তার করে ১ জনকে।এ সব হওয়ার পরেও যে আদিত্য নাথ যোগী আশা করবেন পরবর্তী মুখ্যমন্ত্রী তিনিই আবার হবেন ? স্বপ্ন দেখায় তো আর কর দিতে হয়না , তাই তিনি যা স্বপ্ন দেখার দেখতে পারেন ।

No comments:

Post a Comment

loading...