Sunday, 31 March 2019

বৃহৎ-স্বার্থ রক্ষায় দেশবাসীকে মোদির বিরুদ্ধে ভোট দেওয়ার আহ্বান জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক ৩১ শে  মার্চ ২০১৯:দেশে যদি কোনো নেতার বিশ্বাসযোগ্যতা থাকে মানুষের কাছে , তাহলে তিনি আর কেউ নন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় । সারা বাংলা তথা ভারতের মানুষ একজন সৎ প্রধানমন্ত্রী দেখতে  চাইছে দিল্লিতে , আর সেটা মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া যে অন্য কেউ নয় সেটা বলার প্রয়োজন রাখেনা।প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায় ফের একবার মোদীজির বিরুদ্ধে আওয়াজ তুললেন ।তিনি বলেন ক্ষুদ্র স্বার্থ ত্যাগ করে সবাইকে এগিয়ে আসতে হবে, ভোট দিতে হবে মোদি সরকারের বিরুদ্ধে।মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, এই নাটকের অবসান দরকার।
দেশের সমস্ত ভালো ভালো প্রতিষ্ঠানগুলিকে বন্ধ করে দিচ্ছে, দখল করে নিচ্ছে বিজেপি সরকার। সেগুলোর একটা অবসান দরকার।পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একনায়কত্বের সরকার চলছে, জোর জুলুমের সরকার চলছে। অবশ্যই তার একটা সমাধান দরকার বলে দাবি করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি বলেন, মানুষের বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার প্রয়োজন রয়েছে। মানুষের বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে বিজেপি সরকারের আমলে। তাই মানুষের স্বার্থে বিজেপিকে হঠানোর দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়।একই সঙ্গে বিরোধী জোট নিয়ে আশা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, জনগণের বিরোধী মঞ্চ নিয়ে আমি বরাবরই আশাবাদী।
রবিবার বিশাখাপত্তনমের এক জনসভায় যোগ দেওয়ার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ৪এপ্রিল থেকে তিনি নির্বাচনী প্রচার শুরু করবেন পশ্চিমবাংলার কোচবিহার দিয়ে, তারপর তিনি অসমে যাবেন নির্বাচনী প্রচার করতে। তারপর পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের নির্বাচনী প্রচার করবেন। সব মিলিয়ে একশটা জনসভা করবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সাধেই এম কে স্টালিন কলকাতায় বলেছিলেন , "দিদি মোদীজি একমাত্র আপনাকেই ভয় করে।"

No comments:

Post a Comment

loading...