Thursday, 7 March 2019

মোদীজিকে "গব্বর সিংহের " সাথে তুলনা করলেন মমতা , বোমা গুলো ঠিক জায়গায় ফেলা হয়েছিল কি না সেটাও জানতে চাইলেন

ওয়েব ডেস্ক ৭ই  মার্চ ২০১৯: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় চিরকালই স্পষ্ট বক্তা হিসেবে পরিচিত । তিনি কোনো রাক ঢাক করে কথা বলেননা , যা সত্যি সেটাই বলেন ।তিনি শুধুমাত্র মানুষের কথা ছাড়া যে অন্য কিছুই ভাবেননা সেটা একাধিকবার প্রমাণিত ।এবার তৃণমূল  সুপ্রিমো  বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রীতিমত ব্যঙ্গ করে তুলনা করলেন 'গব্বর সিং'-এর সঙ্গে।

বিখ্যাত হিন্দি সিনেমা 'শোলে-এর ততোধিক বিখ্যাত ভিলেন। যাঁর 'কিতনে আদমি থে' বা 'আব তেরা ক্যায়া হোগা রে কালিয়া'-র মতো ডায়লগ ভারতীয় ছবির দর্শকের মনে অমর হয়ে রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায়, শোলের খলনায়কের মতো করেই সবাইকে ভয় দেখিয়ে চলেছেন নরেন্দ্র মোদী। তাঁর বক্তৃতায় ভারতীয় বায়ুসেনার পাকিস্তানের বালাকোটে সদ্য এয়ার স্ট্রাইকের প্রসঙ্গ তুলে এনে মমতা বলেন, উনি 'মিসাইল, মৃতদেহ এবং বোম' দেখিয়ে গোটা দেশের মানুষকে ভীত করে রাখতে চাইছেন। কারণ, মমতার কথায়, গত পাঁচ বছরের শাসনকালে নরেন্দ্র মোদী কাজের কাজ কিছুই করেননি।
“গত পাঁচ বছরে আমাদের দেশের প্রধানমন্ত্রী কিস্যু করেননি। যে কারণে এখন তাঁকে বোমা, মিসাইল, জওয়ানদের মৃতদেহ- এইসব দেখাতে হচ্ছে। আপনার লজ্জা করে না? আপনি আমাদের দেশের সেনাদের নিয়ে রাজনীতি করছেন”? হাওড়ার একটি অনুষ্ঠানে গিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে রীতিমত তোপ দাগেন মমতা।বালাকোটে এয়ার স্ট্রাইকের পর ন্যায় সঙ্গত ভাবে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, এয়ার স্ট্রাইকের পর কী হল, তা জানার অধিকার রয়েছে দেশের মানুষের। তিনি প্রশ্ন করেছিলেন, “মানুষ জানতে চায় যে এই এয়ার স্ট্রাইকে ঠিক কতজন জঙ্গি নিহত হল। বোমাগুলো আসলে ফেলা হল কোথায়? ওগুলো কি ঠিকঠাক লক্ষ্যে ফেলা হয়েছিল?”এই প্রশ্ন করাটা কি  অপরাধ ?মানুষ এর বিচার করবে ।

No comments:

Post a Comment

loading...