Saturday, 2 March 2019

কোনো মতেই কংগ্রেসের সাথে জোট নয় , বুঝিয়ে দিল আম আদমি পার্টি

ওয়েব ডেস্ক ২রা মার্চ  ২০১৯: কংগ্রেস যে আম আদমি পার্টির চোখের কাঁটা , সেটা তাদের নির্বাচনী কৌশলের মধ্যে দিয়ে ভালোই বুঝিয়ে দিল আপ ।প্রসঙ্গত লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসের সঙ্গে ‘মহাজোটবন্ধন’-এর কোনও চিন্তাভাবনাই নেই বলে জানিয়ে দিল দিল্লি আম আদমি পার্টির সদস্যরা। এদিকে লোকসভা ভোটের জন্য ৬ টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করল আপ।পূর্ব দিল্লি থেকে অতিশী, দক্ষিণ দিল্লি থেকে রাঘব চাড্ডা, চাঁদনী চক থেকে পঙ্কজ গুপ্তা, উত্তর-পূর্ব দিল্লি থেকে দিলীপ পান্ডে, উত্তর-পশ্চিম দিল্লি থেকে গুগণ সিং এবং নিউ দিল্লি লোকসভা কেন্দ্র থেকে ব্রজেশ গোয়েলকে প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়েছে।
সপ্তম তথা শেষ আসন পশ্চিম দিল্লি থেকে এখনও পর্যন্ত কোনও প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়নি, দলের প্রবীণ সদস্য গোপাল রাই সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন।
“শীলা দীক্ষিত জোটের প্রতি আগ্রহী ছিলেন না। রাহুল গান্ধীও জানিয়েছিলেন সম্ভব নয়। আম আদমি পার্টি জোট চেয়েছিল কিন্তু কংগ্রেস তৈরি নয়”, জানিয়েছেন গোপাল রাই। এদিকে মহাগটবন্ধন কার্যকর করতে যাঁরা উদ্যোগ নিয়েছিলেন, তাঁর মধ্যে কেজরিওয়ালও ছিলেন। তিনি ৫ রাজ্যের ফলাফলের আগের দিন দিল্লিতে চন্দ্রবাবু নায়ডুর ডাকে বিরোধী দলের বৈঠকে হাজির ছিলেন। শুধু তাই নয় বিরোধীদের সম্মেলনেও কলকাতার ব্রিগেড ময়দানে অরবিন্দ কেজরিওয়াল এসেছিল ।

No comments:

Post a Comment

loading...