Saturday, 9 March 2019

আবার আকাশ সীমা লঙ্ঘন করল পাকিস্তান,আবারও ভারতীয় সেনা ধ্বংস করল পাকিস্তানের ড্রোনকে

ওয়েব ডেস্ক ৯ই  মার্চ ২০১৯: এরই নাম পাকিস্তান ।যারা পূর্বের ক্ষতি থেকে শিক্ষা নেয়না ।এই কিছুদিন আগেই রাজস্থানে তাদের পাঠানো ড্রোন ভারতীয় বাহিনী ধ্বংস করেছিল এবার সেই একই ভুল করল ।আবার ড্রোন পাঠাল ভারতীয় সীমান্তে, এবং পরিণতি একই ।প্রসঙ্গত ফের ভারতীয় আকাশসীমা দেখা গেল পাকিস্তানের নজরদারি ড্রোন। রাজস্থানের কাছে শ্রী গঙ্গানগর সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত পার করে ভারতীয় আকাশে দেখা যায় পাকিস্তানের ড্রোনটিকে ।
সঙ্গে সঙ্গে  গুলি করে নজরদারি ড্রোনটিকে ধ্বংস করে ভারতীয় সেনাবাহিনী। সেনা-সূত্র মারফৎ এমনই দাবি করা হয়েছে  ।মরুভূমি এলাকায় ভারতীয় সেনার পরিকাঠামোর খোঁজখবর নিতেই এই ড্রোন নজরদারি বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, ২৬ ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ুসেনার এয়ারস্ট্রাইকের পর এই নিয়ে তৃতীয় বার ভারতীয় আকাশসীমা লঙ্ঘন করল পাকিস্তানি নজরদারি ড্রোন। আর সীমান্তে কতবার সংঘর্ষ বিরতি  লঙ্ঘন করেছে তার কোনো ইয়ত্তা নেই ।
এর আগে গুজরাট ও রাজস্থানের বিকানেরে পাক ড্রোন দেখা গিয়েছিল। প্রথমবার 'স্পাইডার এয়ার ডিফেন্স সিস্টেম' এবং দ্বিতীয়বার সুখোই বিমানের ক্ষেপণাস্ত্রে দিয়ে ধ্বংস করা হয়েছিল ড্রোনটিকে ।

No comments:

Post a Comment

loading...