Friday, 8 March 2019

যারা বায়ুসেনার জঙ্গি নিধনের ব্যাপারে সন্দেহ প্রকাশ করছেন তাদের আদতে বায়ুসেনার মনোবলই ভাঙতে চাইছে বলে জানালেন কেন্দ্রীয়মন্ত্রী

ওয়েব ডেস্ক ৮ই  মার্চ ২০১৯:  বুধবার কেন্দ্রীয় মন্ত্রী রাধা মোহন সিং পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ুসেনার  বিমান হামলায় ৪০০  সন্ত্রাসবাদী  নিহত হয়েছেন বলে দাবি করেছেন  । সঙ্গে তিনি এও যোগ করেন যারা সন্ত্রাসবাদী নিহতের ব্যাপারে সন্দেহ প্রকাশ করছেন আদতে তারা বায়ুসেনার মনোবল ভাঙতে চাইছে বলে দোষারোপ করেন।


তিনি বলেন "যারা সশস্ত্র বাহিনীর সাহস নিয়ে সন্দেহ পোষণ করে তাদের এই ধরনের প্রশ্ন উত্থাপন করা হয়েছে। এই ধরনের প্রশ্ন উত্থাপন করে যারা তাদের আস্থা কমিয়ে আনার চেষ্টা করছে তাদের আমি নিন্দা জানাচ্ছি "।
দুই সপ্তাহ আগে, ভারতীয় জনতা পার্টির সভাপতি অমিত শাহ গত সপ্তাহে পাকিস্তানে সন্ত্রাসবাদী  ক্যাম্পে ভারতীয় বিমানবাহিনী কর্তৃক পরিচালিত বিমান হামলায় ২৫০ জন  সন্ত্রাসবাদী  নিহত বলে দাবি করেছিলেন ।কংগ্রেস ও অন্যান্য বিরোধী দলগুলি  শাহ ও বিজেপিকে তাদের এই সন্ত্রাসবাদী  নিহতের সংখ্যা নিয়ে কটূক্তি করে ।তাদের দাবি যদি সত্যি এতো সংখক সন্ত্রাসবাদী মারা গিয়ে থাকে তাহলে সরকার তার বক্তব্যের সমর্থনে প্রমাণ পেস করুক।
সোমবার আইএএফ প্রধান বিএস ধোনো জানান, তার বাহিনী মানুষের হতাহতের সংখ্যা গণনা করে না, তবে বিমান হামলার লক্ষ্যমাত্রা হ্রাস পেয়েছিল এবং এটি পরিষ্কার করার জন্য সরকারের কাছে এটি ছিল।   

No comments:

Post a Comment

loading...