Tuesday, 23 April 2019

সময়টা ভালো যাচ্ছেনা বাবুলের , কমিশন জোড়া এফ আই আর দায়ের করল তার বিরুদ্ধে

ওয়েব ডেস্ক ২৩ শে এপ্রিল ২০১৯:সময়টা একেবারেই  ভালো যাচ্ছেনা বাবুল সুপ্রিয়র । কিছুদিন আগেই  নির্বাচন কমিশন  তাকে ভর্ৎসনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে কুরুচিকর গান বানানোতে । তখনই তার শুধরে যাওয়া উচিত ছিল , কিন্তু তার রনংদেহি মনোভাব তাকে ডোবাবে এটাই হয়তো ভেবে উঠতে পারেননি তিনি ।প্রসঙ্গত আগামী ২৯ এপ্রিল এই কেন্দ্রে ভোটগ্রহণ। তার আগে কমিশনের সাঁড়াশি চাপে বিপাকে পড়লেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। একদিকে পুলিসকে হুমকি দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে রিপোর্ট চাইল কমিশন। অন্যদিকে পৃথক দু’টি ঘটনায় তাঁর বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দেওয়া হয়েছে। ফলে নির্বাচনের ৬দিন আগেই অস্বস্তিতে পড়ে গেলেন বাবুল–সহ গেরুয়া শিবির।
বাবুলের নির্বাচনী প্রচার গান নিষিদ্ধ করার কথা ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। শোকজ করা হয়েছিল গায়ক সাংসদকে। তাঁর জবাবে সন্তুষ্ট নয় বলে সাফ জানিয়েছে কমিশন। এছাড়াও বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আরও একটি অভিযোগ হয়েছে। তা হল, পদযাত্রায় নির্বাচন কমিশনের ক্যামেরাম্যানকে ছবি তুলতে বাধা দিয়েছিলেন তিনি। পৃথক এই দু’টি ঘটনায় তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।
অন্যদিকে গত শনিবার সন্ধ্যায় স্থানীয় কিছু মহিলা ও বিজেপি কর্মীর সঙ্গে বরাকর ফাঁড়িতে যান বাবুল। ভিডিও ফুটেজে দেখা যায়, বাবুল এক কর্তব্যরত পুলিস আধিকারিককে বলছেন, ‘‌তুমি যে প্রশ্নটা করেছ, ওটা তোমার মাকে গিয়ে করব, চলো।’‌ পুলিসকে তুইতোকারি করে সম্বোধন করতেও শোনা যায় ওই ফুটেজে। এই ঘটনার পরেই নড়েচড়ে বসে কমিশন। এই ব্যাপারে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের কাছে বিস্তারিত রিপোর্ট চেয়েছে কমিশন। কথায় আছে ভাবিয়া কোরীয় কাজ কোরিয়া ভাবিওনা ।

No comments:

Post a Comment

loading...