Monday, 29 April 2019

তৃণমূলের বিধায়করা বিজেপির সাথে যোগাযোগ করছে ,মোদীজির এই দাবিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বিজেপির অনুপম, কেষ্টর ডেরায়

ওয়েব ডেস্ক ২৯শে এপ্রিল ২০১৯: বিজেপির অনুপম হাজরা কি নিজের ভুল বুঝতে পেরেছেন ? আর পেরেছেন বলেই কি তৃণমূলে ফেরত আসবার রাস্তা প্রশস্ত করছেন ? রাজনৈতিক বিশ্লেষকদের এমনি ধারণা ,কেননা , অনুপমবাবু যখন বিজেপিতে চলেই গেছেন তাহলে শুধু শুধু কেষ্টদার (অনুব্রত মন্ডলের )পায়ে হাত দিয়ে প্রণাম করতে আসবেন কেন ? সূত্রের খবর অনুসারে অনুপম হাজরা যখন কেষ্টদার সাথে দেখা করতে যান , কেষ্টবাবু  অনুপমাকে তার পাশে বসতে বলেন ।
 তাকে খেয়েও যেতে বলেন , তার পর নিজে থেকেই অনুপম হাজরার হয়ে ব্যাট ধরে বলেন , অনুপম হাজরা একটা ছোট্ট ভুল করে ফেলেছে , ওঁকে তৃণমূলে ফিরিয়ে নিতে কোনো অসুবিধে নেই । প্রসঙ্গত চতুর্থ দফার ভোটের গরমে যেন হঠাৎ ‘‌জার্ক’‌ ধরাল ক্যামেরা। অনুব্রতর ডেরায় অনুপমকে দেখে ছেঁকে ধরলেন সাংবাদিকরা। তাতে বিন্দুমাত্র দ্বিধা দেখা দেয়নি অনুপমের মধ্যে।
উল্টে রাজনৈতিক পরিচয় সরিয়ে ব্যক্তিগত হৃদ্যতাকেই সামনে আনতে চেয়েছেন তিনি। সাধারণ রাজনীতিকের আচরণে তিনি যে বিশ্বাসী নন, সেকথাই বারবার বলেছেন। তবে অনুব্রতর দলে ফেরানোর বার্তার পাল্টা জবাবও দিতে শোনা যায়নি অনুপমকে। তাহলে কী তৃণমূলে ফিরছেন অনুপম?‌ কয়েক মিনিট আগেই শ্রীরামপুরের সভা থেকে মোদি সদর্পে জানিয়েছেন ২৩ মে পর ৪০ বিধায়ক নাকি তৃণমূল ছাড়বে। কতটা সত্যি বলছেন মোদি?‌ অনুপমের অনুব্রতর ডেরায় আসার ঘটনা কী সেই দাবিকে নিমেষে খারিজ করার পক্ষে যথেষ্ট নয়?‌ মোদির এই গাছে কাঁঠাল আর গোঁফে তেল দেওয়া কথা যে কতটা সত্যি দেখিয়ে দিলেন অনুপম হাজরাই।  

No comments:

Post a Comment

loading...