Tuesday, 30 April 2019

একেবারে ঠিক সময়ে অখিলেশের প্রশংসা করে আর তেজবাহাদুরকে সমর্থন করে কেজরিওয়াল কি বার্তা দিলেন ?

ওয়েব ডেস্ক ৩০শে এপ্রিল ২০১৯: অরবিন্দ কেজরিওয়াল খড়্গপুর আই আই টি থেকে পাশ করা এক কৃতি ছাত্র , রাজনীতিতে তিনি ক্রমেই আরো পরিণত থেকে পরিণত হচ্ছেন । ঠিক কখন কোথায় কবে কাকে সমর্থন করতে হবে বা প্রশংসার বন্যায় ভরিয়ে দিতে হবে ভালোই জানেন তিনি ।প্রসঙ্গত বারাণসী থেকে সমাজবাদী পার্টির টিকিটে মোদীর বিরুদ্ধে লড়বেন তেজ বাহাদুর।

এই খবর সামনে আসতেই এসপি সুপ্রিমো অখিলেশ যাদবের প্রশংসায় মুখর হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সেই সঙ্গে ট্যুইট করে বীর জওয়ানের প্রতি সমর্থন জানান তিনি।ট্যুইট বার্তায় তিনি বলেন, একদিকে এক জওয়ান, তিনি নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন।
জওয়ানদের অধিকার নিয়ে লড়াই করেছেন। অন্যদিকে সেই জওয়ানকেই কণ্ঠ ছাড়ার জন্য শাস্তি দিয়েছেন একজন। তিনি আবার শহিদদের হয়ে ভোট চাইছেন।
সেনার অখাদ্য খাবার নিয়ে প্রতিবাদের মুখ সেই তেজ বাহাদুর। আগেই ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে নির্দল হিসেবে লড়াই করবেন। বরখাস্ত এই বিএসএফ কনস্টেবলকে মোদীর বিরুদ্ধে প্রার্থী করছে সমাজবাদী পার্টি। সোমবার তারা একথা ঘোষণা করেছে। এরপর কেজরিওয়াল তেজ বাহাদুরের প্রতি তাঁর অকুণ্ঠ সমর্থন জানান।

No comments:

Post a Comment

loading...