Friday, 26 April 2019

বাবুল কোনো কাজই করেনি , শুধু নাটক করে বেরিয়েছে :মমতা

ওয়েব ডেস্ক ২৬শে এপ্রিল ২০১৯: এবারকার লোকসভা নির্বাচনে পশ্চিমবাংলায় , কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে করাবার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন ।শিখণ্ডীর মতো কারণও খাড়া করেছেন , অবাধ ও সুস্থ নির্বাচনের স্বার্থে এই পদক্ষেপ ।তবে কেন্দ্রীয় বাহিনী আসলেও  যেই ফল হবে রাজ্য পুলিশ দিয়ে ভোট করালেও সেই একই ফল হবে ,এটা অনেক রাজনৈতিক ব্যক্তিদের মত।
 কেননা বাংলার মানুষ আর কাউকে চেনেনা , চেনে একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়কে । তাদের ভরসা করে একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় কে , তাদের ভালোবাসা একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য । অন্য দিকে বিজেপির বাবুল সুপ্রিয় তার গাওয়া নির্বাচনী গান নিয়ে নির্বাচন কমিশনের রোষের মুখে । এদিন বাবুলের প্রসঙ্গে বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন  ‘‘আপনাদের এখানকার সাংসদ কিছু কাজ করেননি। দিল্লির মন্ত্রী হয়ে বসে রয়েছেন। কিচ্ছু কাজ করেননি। এখানে আসেন, আর নাটকবাজি করেন। উনি শুধু দাঙ্গা করেছেন। আসানসোলকে দাঙ্গাস্থান হতে দেব না। ওঁর নেতা যেমন মিথ্যা কথা বলেন, উনিও তেমন মিথ্যা কথা বলেন’’।
গতকাল বারাণসীতে রোড শোয়ের পর আজ নিজের কেন্দ্রে মনোনয়নপত্র পেশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাণসীতে মোদীর রোড শোয়ের দিনই ওই কেন্দ্রে দলের প্রার্থী ঘোষণা করে কংগ্রেস। একসময়ের বিজেপি নেতা তথা বর্তমান কংগ্রেস নেতা অজয় রাইকে মোদীর বিরুদ্ধে প্রার্থী করেছে কংগ্রেস।

No comments:

Post a Comment

loading...