Wednesday, 3 April 2019

দিদিকে ঠেস মেরে তৈরিকরা বাবুলের গান বাজাতে পারবেনা বিজেপি , নির্দেশ নির্বাচন কমিশনের

ওয়েব ডেস্ক ৩রা  এপ্রিল  ২০১৯: বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী সভায় বাবুল সুপ্রিয়র গান বাজবে না। রাজ্যের দু’‌ জায়গায় সভা করবেন প্রধানমন্ত্রী। শিলিগুড়ি হয়ে তাঁর কলকাতায় আসার কথা। এই দুটি সভার কোনওটিতে বাবুলের গান বাজানো যাবে না বলে কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু বলেছেন, কমিশনের এমসিএমসি কমিটি অনুমতি না দেওয়ায় আপাতত গানটি বাজানো যাবে না। তাঁর দাবি গানটির আরও উন্নত মানের নমুনা চেয়ে পাঠিয়েছে কমিশন। কিন্তু বিজেপি’‌র পক্ষ থেকে তেমন কিছু এখনও জমা দেওয়া হয়নি।
তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে গান লেখেন বাবুল। সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এখানেই আপত্তি কমিশনের। কমিশন জানিয়েছে অনুমতি ছাড়াই গানের প্রচার শুরু করেছেন বাবুল। আর তাই কেন্দ্রীয় মন্ত্রীকে নোটিসও ধরিয়েছে কমিশন। বিজেপি’‌র পক্ষ থেকে গানটি ব্যবহারের জন্য অনুমতি চাওয়া হলেও কমিশন এখনই সেটা দিচ্ছে না।
অন্যদিকে কমিশনের নিয়োগ করা রাজ্যের বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে থেকে শুরু করে রাজ্য পুলিসের এডিজি (আইনশৃঙ্খলা) সিদ্ধিনাথ গুপ্তা প্রধানমন্ত্রীর সভার বিষয়ে কথা বলেন। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় কর্মীদের গরমের হাত থেকে বাঁচাতে ছাউনির ব্যবস্থা করা হয়েছে। একাধিক মঞ্চ থাকছে। দুপুর তিনটে নাগাদ সভা শুরু হচ্ছে। 

No comments:

Post a Comment

loading...