Monday, 29 April 2019

ভোটের পর "দেখে নেওয়ার" হুমকি দিয়ে রাখলেন বাবুল সুপ্রিয়

ওয়েব ডেস্ক ২৯শে এপ্রিল ২০১৯: বাবুল সুপ্রিয় কি জানেন তিনি এখনো একজন কেন্দ্রীয় মন্ত্রী ? তিনি জানেন কিনা সন্দেহটা ক্রমশই ঘনীভূত হচ্ছে , কারণ তার মুখের ভাষাটা কোনো দায়ত্ববান কেন্দ্রীয় মন্ত্রীর মতো নয়, পাড়ার গুন্ডাদের মতো । প্রসঙ্গত আসানসোলের বারাবনির ১৯৯ নং বুথে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে ঘিরে সকাল সকাল তুমুল বিক্ষোভ শুরু হয়। ওই বুথে বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ করেন বাবুল।
ক্ষোভপ্রকাশ করতে গিয়ে উপস্থিত তৃণমূল এজেন্টদের সঙ্গে বচসায় জড়ান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তৃণমূল এজেন্টদের হুমকি দেওয়ার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। অভিযোগ, “ভোটের পরে দেখে নেবো” বলে হুমকি দেন বাবুল। বিজেপি এজেন্টের না থাকা নিয়ে বুথে উপস্থিত প্রিসাইডিং অফিসারের সঙ্গেও একপ্রস্থ তর্কাতর্কি হয় বাবুল সুপ্রিয়র। এরপরই রীতিমতো হুঙ্কারের সুরে প্রিসাইডিং অফিসারকে তিনি বলেন “এখানে বিজেপি এজেন্ট কেন নেই? খুঁজে, ধরে নিয়ে আসুন আপনারা”। এদিন বুথের মধ্যে বাবুল সুপ্রিয়র কথা বলার ভঙ্গি নিয়েই মূলত প্রশ্ন তুলেছেন তৃণমূল কর্মীরা।এরপর ঘটনাস্থল থেকে নিজেই গাড়ি চালিয়ে বেরিয়ে যান বাবুল সুপ্রিয়। কিছু দূর গিয়ে পথে এক পুলিশকর্মীকে দেখতে পান বাবুল। ক্ষোভের সুরে পুলিশকর্মীকে তিনি বলেন, “কোথায় ছিলেন এতক্ষণ? বেড়াতে বেড়িয়েছেন?”
এরকম কথা বাবুল মুখে শোনার পর রীতিমতো স্তম্ভিত ওখানকার উপস্থিত জনগণ । তাদের একটা কথা , শ্রীযুক্ত বাবুল সুপ্রিয় এভাবে কথা বলেন ?

No comments:

Post a Comment

loading...