Saturday, 20 April 2019

চীন থেকে মেশিন নিয়ে এসে ১০ -১২ হাজার মুসলিমদের দাড়ি কেটে দেওয়া হবে :বিজেপি নেতা

ওয়েব ডেস্ক ২০শে এপ্রিল ২০১৯: বিপ্লব কুমার দেবের বেফাঁস মন্তব্যের অভ্যেস বিজেপির অন্যান্য নেতাদের মধ্যেও সংক্রামিত হয়েছে সেটা কোনো অপ্রাপ্ত বয়স্ক লোকও বলে দেবে । কিন্তু দেখতে হবে আমরা কোথায়  যাচ্ছি  ? আমরা কি করছি ? এটাই কি ভারত বর্ষের সংস্কৃতি ? যে সব উক্তি  উত্তরপ্রদেশের বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব করেছেন সেটা তার অশিক্ষার পরিচয়ই পাওয়া গেছে , এবং নিশ্চিন্ত ভাবে নির্বাচন কমিশনের ভুরু কোঁচকাবে ।
প্রসঙ্গত যোগী আদিত্য , মানোকা গান্ধীর ঢঙে আর রং চড়িয়ে রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব বলেন, মুসলিমদেরকে ধবংস করতে চাইলে বিজেপিকে ভোট দিন।বৃস্পতিবার উত্তরপ্রদেশের বাড়াবাঁকিতে বিজেপির এক জনসভায় এমন সাম্প্রদায়িক বিদ্ধেমূলক বক্তৃতা দেওযার ব্যাপক সমালোচনার মুখে পড়তে হচ্ছে এই বিজেপি নেতাকে। শুধু এই কথাতেই ক্ষান্ত নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুসলিমদের মানসিকভাবে বিপর্যস্ত করার জন্য অনেক চেষ্টা করেছেন বলেও তিনি মন্তব্য করেন। তাই যদি মুসলিমদের পুরোপুরি ধ্বংস করতে চান,তাহলে মোদির জন্য ভোট দিন। দেশজুড়ে মুসলিমদের জনসংখ্যা নিয়ে উদ্ধেগ প্রকাশ করে বাহাদুর আশঙ্কা প্রকাশ করে বলেন, দেশভাগের পর জনসংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। এর ফলে খুব তাড়াতাড়ি ভোটের মাধ্যমে দেশের ক্ষমতা তাদের হাতের মুঠোয় চলে আসবে।
এখানেই থেমে থাকেননি বিজেপি নেতা বাহাদুর। বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের কী পরিণতি হবে, সে ভয়াবহ পরিস্থিতির কথা তুলে ধরে মুসলিমদের প্রতি বার্তা দেন। রঞ্জিত বাহাদুর সগর্বে বলেন, লোকসভা ভোটের পর চীন থেকে দাড়ি কাটা মেশিন আনা হবে। আর তা দিয়ে ১০-১২ হাজার মুসলিমদের দাড়ি কেটে দেওয়া হবে। তারপর তাদেরকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করা হবে। তাই এবারের লোকসভা নির্বাচনে বিজেপিকে ভোট দেওযার কথা বলে সতর্ক করে দেন।

No comments:

Post a Comment

loading...