Monday, 22 April 2019

লালু প্রসাদকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করছে বিজেপি সরকার :রাবড়ি দেবী

ওয়েব ডেস্ক ২২শে এপ্রিল ২০১৯: ‘হাসপাতালে বিষ প্রয়োগ করে লালুজিকে হত্যার ষড়যন্ত্র করেছে কেন্দ্রের বিজেপি সরকার!’ ভোট মরশুমে গেরুয়া শিবিরের বিরুদ্ধে এবার এমনই বিস্ফোরক অভিযোগ করলেন লালু-পত্নী রাবড়ি দেবী। যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় জাতীয় রাজনীতি।
সদ্যই নিষেধাজ্ঞা জারি হয়েছে বিরসা মুণ্ডা সেন্ট্রাল জেলে সাক্ষাৎপ্রার্থীদের ওপর। এর পরেই ক্ষুব্ধ রাবড়ি দেবী বলেন, লালুপ্রসাদ যাদবকে বিষ খাইয়ে খুন করার ষড়যন্ত্র করেছে বিজেপি। জানা গেছে, অভিযোগের ভিত্তিতে বিষয়টি ঝাড়খণ্ডের রাজ্যপাল দ্রৌপদী মুর্মুর জ্ঞাতার্থে আনতে সোমবার রাজভবনেও যাচ্ছে রাষ্ট্রীয় জনতা দলের এক প্রতিনিধিদল।
উল্লেখ্য, শনিবার জেলের হাসপাতাল ওয়ার্ডের দেওয়ালে নোটিশ সেঁটে আরজেডি প্রধানের সঙ্গে সাক্ষাৎপ্রার্থীদের প্রবেশ নিষিদ্ধ করেছে কর্তৃপক্ষ। ওই নোটিশে বলা হয়েছে, চিকিৎসাধীন নেতার স্বাস্থ্যের কারণে এবং আইন-শৃঙ্খলা বজায় রাখতেই এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। খবর, লালুর বেশ কয়েকজন সাক্ষাৎপ্রার্থীকে ওই দিন ফিরে আসতে হয়েছে নেতার দেখা না পেয়েই। এমনকি লালুর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না পরিবারের সদস্যদেরও।
রবিবার তার প্রেক্ষিতেই নিজের টুইটার হ্যান্ডেলে একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ পোস্ট করেন রাবড়ি দেবী। ওই ভিডিওয় তিনি মন্তব্য করেন, ‘হাসপাতালে বিষ প্রয়োগ করে লালুজিকে হত্যার ষড়যন্ত্র করেছে বিজেপি সরকার। তারা পাগল হয়ে গেছে। এই একনায়কতন্ত্র কেউ মেনে নেবে না।’ তাঁর হুঁশিয়ারি, লালুপ্রসাদের কোনও দুর্ঘটনা ঘটলে বিহার ও ঝাড়খণ্ডের মানুষ রাস্তায় নেমে আসবেন। গতকাল এক সাংবাদিক সম্মেলনে আরজেডির ঝাড়খণ্ড শাখার সভাপতি গৌতম সাগর রানা অভিযোগ করেন, জেল কর্তৃপক্ষের এই নোটিশ আসলে লালুপ্রসাদের মনোবল নষ্ট করার প্রয়াস।

No comments:

Post a Comment

loading...