Wednesday, 10 April 2019

প্রণব বাবুর ছেলে অভিজিৎ মুখ্যোপাধ্যায়কে জেতাবার জন্য কংগ্রেস আর এস এস এর সাথে হাত মিলিয়েছি বলে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

ওয়েব ডেস্ক ১০ই এপ্রিল ২০১৯: সততার প্রতীক হলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।অন্তত বাংলার মানুষ সেরকমই মনে করেন । আর সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কি ভাবে উৎখাত করার জন্য নোংরা রাজিনীতে মেতে উঠেছেন কংগ্রেস এবং আর এস এস সেই কথাটাই ক্ষোভে উগরে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।প্রসঙ্গত তার অভিযোগ প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় আরএসএস-এর মদতে জঙ্গিপুর থেকে ভোটে লড়ছেন, মন্তব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এখানেই শেষ নয়, বহরমপুরে অধীর চৌধুরীও রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের মদতপুষ্ট বলে দাবি করেছেন মমতা। উত্তর দিনাজপুরের চোপড়ায় বুধবারের সভায় কংগ্রেসের উপর উল্লেখযোগ্যভাবে ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল সুপ্রিমো। এ রাজ্যের সবক’টি বিরোধী রাজনৈতিক দলকে এক বন্ধনীতে রেখে তিনি বলেন, “এখানে কংগ্রেস বিজেপির সঙ্গে। বহরমপুরে কংগ্রেস নেতা আরএসএসের মদতে লড়ছেন। জঙ্গিপুরে আরএসএসের মদতে লড়ছেন প্রণব মুখোপাধ্যায়ের ছেলে। কংগ্রেসকে ভোট দেবেন না’’। গতকালই উত্তরবঙ্গের এক নির্বাচনী সভায় মমতা বলেছিলেন, ‘‘কংগ্রেসের জন্যই বিজেপির এত বাড়বাড়ন্ত’’। আর এরপর এদিন, সরাসরি নাম করে অভিজিৎ মুখোপাধ্যায় এবং অধীর চৌধুরীর আরএসএস যোগ নিয়ে মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।কংগ্রেস-বিজেপিকে এক হাত নেওয়ার পাশাপাশি, কেন্দ্রে সরকার গড়ার বিষয়ে এদিন মমতার কণ্ঠে প্রত্যয়ের সুর শোনা গিয়েছে। তিনি বলেছেন, ভারতে এবার তৃণমূলই সরকার গড়বে। উল্লেখ্য, মঙ্গলবার তৃণমূলের সরকার গঠনের কথা দিল্লিতে সাংবাদিক সম্মেলন করে বলেছিলেন ডেরেক ও’ব্রায়েন। ডেরেক জানান, অন্যান্য বিরোধী দলগুলির (বর্তমানে জাতীয় রাজনীতির নিরিখে) সঙ্গে হাতে হাত মিলিয়ে কেন্দ্রে সরকার গড়বে তৃণমূল এবং দেশের তিনটি সর্ববৃহৎ রাজনৈতিক দলের একটি হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

No comments:

Post a Comment

loading...