Saturday, 27 April 2019

সবে মাত্র দ্বিতীয় ইনিংস শুরু করেছেন গৌতম এরই মধ্যে বিনা অনুমতিতে সভা করার অপরাধে অভিযোগ দায়ের

ওয়েব ডেস্ক ২৭শে এপ্রিল ২০১৯: ক্রিকেটের বাইশ গজে তিনি অভিজ্ঞতায় ভরপুর হলেও রাজীনীতির চৌহদ্দিতে তার যে অনেক কিছু শেখার আছে সেটা হয়তো হাড়ে হাড়ে টের পাচ্ছেন  গৌতম গম্ভীর ।নির্বাচন কমিশনের  অনুমতি না নিয়েই নির্বাচনী সভা করার জন্য প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ গৌতম গম্ভীরকে  কড়া শাস্তির সম্মুখীন হতে হবে বলে জানিয়ে দিল নির্বাচন কমিশন। সবে কয়েকদিন হল বিজেপিতে যোগ দিয়েছেন ভারতীয় দলের একসময়ের নির্ভরযোগ্য ব্যাটসম্যান এবং ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম কাণ্ডারী।
পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম গম্ভীরের বিরুদ্ধে একটি মামলা রুজু করার জন্য সংশ্লিষ্ট কেন্দ্রের রিটার্নিং অফিসারকে নির্দেশ দিল নির্বাচন কমিশন। গত ২৫ এপ্রিল দিল্লি জঙ্গপুরাতে মিছিল করার জন্য অনুমতি না নিয়ে নির্বাচন কমিশনের কোড অব কনডাক্ট লঙ্ঘন করেছেন গম্ভীর, এ কথা জানিয়ে দিল কমিশন।
বিজেপি সরকারের নীতির বরাবরই সমর্থক গৌতম গম্ভীর গত মাসেই এই দলে যোগ দেন। তাঁকে অভ্যর্থনা জানান দলের বর্ষীয়ান নেতা অরুণ জেটলি।
প্রসঙ্গত, পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী ছিলেন মহেশ গিরি। তাঁকে বদলে সেই জায়গায় নিয়ে আসা হয় গৌতম গম্ভীরকে। ওই কেন্দ্রের অন্য দুই হেভিওয়েট প্রার্থী হলেন কংগ্রেসের অরবিন্দর সিং লাভলি এবং আম আদমি পার্টির অতীশি। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে আম আদমি পার্টির নেতা রাজমোহন গান্ধীকে ১ লক্ষ ৯০ হাজার ৪০০'র বেশি ভোটে হারিয়ে দিয়েছিলেন বিজেপির মহেশ গিরি।জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার সাথে সাথে এরকম একটা বিপর্যয় নেমে আসবে ইটা অতি গৌতম ভক্তও বোধয় আশা করেনি ।

No comments:

Post a Comment

loading...