Tuesday, 23 April 2019

আড়াই বছর আগে গেরুয়া শিবিরের হামলার কথা ভুলে জাভেদ হাবিব যোগ দিলেন বিজেপিতে , নেতা মন্ত্রীদের চুলের স্টাইলও কি বদলে দেবেন?

ওয়েব ডেস্ক ২৩ শে এপ্রিল ২০১৯:জাভেদ হাবিবকে দলে টেনে  চমক  দিয়েছে বিজেপি, এ বিষয়ে কোনো সন্দেহ নেই  ।তবে জনগণের স্মৃতি এতো দুর্বল নয় ।  এই জাভেদ হাবিবকেই আড়াই বছর আগে দুর্গাপুজোর সময়ে গেরুয়া শিবির হেনস্তা করেছিল ।
 এখন সেই জাভেদ হাবীবকেই দলে টেনে নিজেদের ভাবমূর্তি ঠিক করতে চাইছে বিজেপি ? নেটিজেন্সরা কিন্তু প্রশ্ন তুলেছে । আর তোলাটা কোনো অস্বাভাবিক কিছু নয় । ভোট আসলে রং কি ভাবে বদলাতে হয়  গেরুয়া শিবিরকে দেখলেই বোঝা যায় , এমন উক্তিও কেউ কেউ করেছেন । এবার প্রশ্ন উঠছে জাভেদ হাভেদ অন্তর্ভুক্তির পর বিজেপির নেতা মন্ত্রীদের চুলের স্টাইল কি এবার বদলে যাবে ? সময় বলবে চুলের স্টাইলই  শুধু বদলাবে না আরও অন্য কিছু ।জাভেদের বিজেপিতে যোগদানের ২৪ ঘণ্টার মধ্যেই ‘হাবিবি ছাঁট’ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যেমন-তেমন নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহের মাথায় জুড়ের স্টাইলিস সব ছাঁটের বাহার। নেটিজেনদের মধ্যে অনেকে বিজেপিকে পরামর্শের সুরে বলেছেন , এসব না করে কি করে নতুন প্রজন্মকে চাকরি দেওয়া যায় , সেই বিষয়ে চিন্তা করা উচিত ।

No comments:

Post a Comment

loading...