Saturday, 27 April 2019

বিজেপি তথা নরেন্দ্র মোদির আসল চিত্রটা তুলে ধরলেন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

ওয়েব ডেস্ক ২৭শে এপ্রিল ২০১৯: মমতাবলা ঠাকুরের সমর্থনে বঙাই বক্তিতা দিতে এসে বিজেপির আসল চিত্রটা তুলে ধরলেন খাদ্যমন্ত্রী জ্যোতি প্রিয়মল্লিক ।তিনি বলে বিজেপি একটা হিংসাত্মক ও প্রতিহিংসাপরায়ণ পার্টি ।তিনি মনে করিয়ে দেন পঞ্চায়েত নির্বাচনে এই হাবড়ায় তিন জন তৃণমূলের কর্মীকে খুন করে বিজেপি ।জ্যোতিপ্রিয় বলেন, আমি সেদিন পারতাম বিজেপির বিরুদ্ধে বদলা নিতে। কিন্তু আমরা হিংসার রাজনীতি করি না।
আমি মনে করি খুনের বদলে খুন নয়,মারের বদলে মার নয়। যে তিন জন আমাদের কর্মী খুন হয়েছিল, তাদের মধ্যে বিপ্লব সরকার একজন। এই খুনের পিছনে যারা আছে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবে প্রসাশন। এদের হত্যাকারীদের কিছুতেই ছাড়া হবে না।শুক্রবার বিকালে বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মমতাবালা ঠাকুরের সমর্থনে তৃণমূলের এক কর্মিসভায় এসে উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, "একজন প্রধানমন্ত্রী সারা দেশে ভোট প্রচারে না গিয়ে সপ্তাহে তিনদিন এই রাজ্যে আসছেন। আসল কথা তিনি এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভয় পেয়েছেন।জ্যোতিপ্রিয়র কথায়, সারা দেশ এনআরসি চালু করার প্রতিবাদ জানাচ্ছে। মানুষ নরেন্দ্র মোদীকে ধিক্কার জানাবে। ভোটের মেশিনে মোদীর বিরুদ্ধে বোতাম টিপে ভোট দেওয়ার সময় তারা বলবেন নরেন্দ্র মোদি ধ্বংস হোক, এনআরসি ধংস হোক। নরেন্দ্র মোদী এক অদ্ভুত প্রতিহিংসাপরায়ণ মানুষ। তিনি চান না বিজেপি আসুক। তিনি চান মোদীর সরকার আসুক।

জ্যোতি প্রিয়র বাবু কথা শুনতে শুনতে একটা কথা মনে পরে গেল , কিছুদিন আগেই চন্দ্রবাবু নাইডু বলেছিলেন, গুজরাট দাঙ্গার জন্য একবার তিনি নরেন্দ্র মোদির গুজরাট মুখ্যমন্ত্রীত্তের পদ থেকে ইস্তফা দাবি জানিয়েছিলেন সেই রাগ আজও আছে নরেন্দ্র মোদির ।

No comments:

Post a Comment

loading...