Sunday, 28 April 2019

তৃণমূলের প্রচারে আসার জন্য ফেরদৌসকে তাড়িয়েছে বিজেপি সরকার , এবার মার্কিন নাগরিক খালিকেও আমেরিকায় তাড়াবে তো মোদী সরকার?

ওয়েব ডেস্ক ২৮শে এপ্রিল ২০১৯: কথায় আছে ধর্মের কল বাতাসে নড়ে ।এই কিছুদিন আগে বাংলাদেশের অভিনেতা ফিরদৌস তৃণমূলের প্রচারে যাওয়াতে কি না নাটক করল কেন্দ্রীয় সরকার। 
   এমন ভাব দেখালো যেন ফিরদৌস জামিন  অযোগ্য কোনো অপরাধ করে ফেলেছে । যার জন্য একরকম তাড়িয়ে দেওয়া হল ভারত থেকে ফেরদৌসকে ।এতো সব কিছু করার পর কি করে সেই একই অপরাধ বিজেপি প্রার্থী অনুপম হাজরা করলেন ? কি করেছেন ? মার্কিন নাগরিক খালিকে তিনি নিয়ে তিনি তার প্রচার পর্ব সেরেছেন ।
এবার দেখার , কেন্দ্রীয় সরকার এর জন্য কি শাস্তি দেয় । প্রসঙ্গত , যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরারহয়ে প্রচার করেন দ্য গ্রেট খালি ।  এবার এ নিয়ে   নির্বাচন কমিশনের  দ্বারস্থ হল তৃণমূল। বাংলার শাসক শিবিরের দাবি খালি আমেরিকার নাগরিক। তাই তিনি প্রচার করতে পারেন না। দিন কয়েক আগে  কলকাতায় আসেন দ্য গ্রেট  খালি। পূর্ব ঘোষণা মতোই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরার হয়ে প্রচার করেন তিনি। তাঁকে পাশে নিয়েই হুড খোলা গাড়িতে চড়ে  মনোনয়ন জমা দিতে যান অনুপম। নিজের ফেসবুকে আগেই খালির আসার কথা জানিয়েছেন  তিনি।  মনোনয়ন দিতে যাওয়ার সময়    ফেসবুকে লাইভও করেন বিজেপি প্রার্থী। সেখানে হাজির হয়ে খালি বলেন, "অনুপম আমার ভাইয়ের মতো। আজ মনোনয়ন জমা দিতে যাচ্ছে। হোয়াটস অ্যাপ এ কথা জানতে পেরেই আমি এখানে আসার সিদ্ধান্ত নিলাম। অনুপম আপনাদের অসুবিধা  বুঝতে পারবেন এবং তা  মিটিয়ে দিতে  পারবেন আর তাই আপনারা  ওঁকেই ভরসা করুন"। এবার এ নিয়ে  কমিশনের দ্বারস্থ হল তৃণমূল। 

No comments:

Post a Comment

loading...