Monday, 22 April 2019

লোকসভা ভোটে জেতার জন্য ,শেষ পর্যন্ত পাকিস্তানকে পরমাণু বোমার হুমকি দিয়ে রাখলেন মোদী

ওয়েব ডেস্ক ২২শে এপ্রিল ২০১৯: লোকসভা ভোটের বৈতরণী পার করার জন্য কি না করছেন নরেন্দ্র মোদী ।মুখে যা আসছে তাই বলে যাচ্ছেন তিনি । তবে মানুষকে এতটা বোকা ভাবা বোধয় কারুরই উচিত হবেনা ।তিনি ভোটে লড়ে জিতে আসবেন এটাই স্বভাবিক , সেটা যেকোনো নেতার কাছেই স্বাভাবিক ব্যাপার  তার মানে এই নয় মেকি যুদ্ধ তৈরী করে প্রধানমন্ত্রিত্বের পদে বসবেন ।প্রসঙ্গত রাজস্থানের নির্বাচনী প্রচারে আরও একবার পাকিস্তানকে হুঙ্কার দিলেন নরেন্দ্র মোদী। বিগত সরকারের সঙ্গে তাঁর জমানার ফারাক বোঝাতে গিয়ে মোদী বলেন, ওদের কাছে পরমাণু বোমা রয়েছে। কিন্তু আমাদের বোমাগুলি দীপাবলিতে ফাটানোর জন্য রাখিনি।

মনমোহন সিং জমানায় সন্ত্রাসবাদীদের সঙ্গে জামাই আদর করা হতো বলে প্রচার চালাচ্ছে বিজেপি। তারা দাবি করছে, নরেন্দ্র মোদীর সরকারই পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে পারে। বিগত সরকারের সঙ্গে তাঁর ফারাক বোঝাতে রাজস্থানের বারমেঢ়ের জনসভায় মোদী বলেন, পাকিস্তানকে হুমকিতে আর ভয় পায় না। আগে খালি বলত, আমাদের কাছে পরমাণু বোমা আছে। সংবাদমাধ্যমও ফলাও করে দেখাত। আমাদের কাছে কী আছে রে! দীপাবলির জন্য রেখেছি নাকি?

গান্ধী পরিবারকে নিশানা করে মোদীর মন্তব্য, শুধুমাত্র একটি পরিবারের প্রতিই সম্মান দেখায় কংগ্রেস। আর কাউকে নিয়ে ওরা ভাবিত নয়। ১০ দিনে কৃষকদের ঋণ মকুবের প্রতিশ্রুতি দিয়েছিল। হয়েছে? যুবকদের ভাতা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। মিলেছে? ৫৫ বছর ধরে এমন মিথ্যা বলে চলেছে ওরা।

No comments:

Post a Comment

loading...