Sunday, 5 May 2019

কেজরিওয়ালের প্রতি আক্রমণই প্রমান করে বিজেপি হেরে গেছে :মমতা

ওয়েব ডেস্ক ৫ই মে ২০১৯:  মানুষ যখন হেরে যায় তখনি সে মারমূখী হয়ে উঠেন ।ঠিক এই ব্যাপারটাই  বিজেপির মধ্যে দেখা যাচ্ছে  ।যতই ভোট এগোচ্ছে তাদের অস্থিরতা বেড়েই চলেছে ।
এই নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় এবার মুখ খুললেন ।প্রসঙ্গত বিরোধী দলের নেতাদের নিগ্রহ ও আক্রমণ প্রমাণ করছে, বিজেপি নির্বাচন ইতিমধ্যেই হেরে গিয়েছে৷ আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি৷ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে থাপ্পড় মারার ঘটনায় ট্যুইটারে গর্জে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ তিনি লিখেছেন, রাজনৈতিক গুণ্ডামি, রাজনৈতিক প্রতিহিংসার নিদর্শন৷
শনিবার দিল্লিতে রোড শো করা সময় মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে চড় মারে এক ব্যক্তি৷ সেসময় হুডখোলা জিপে প্রচার করছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী ৷ আচমকাই ভিড়ের মধ্যে থেকে এক ব্যক্তি উঠে পড়ে গাড়ির ওপর। কিছু বুঝে ওঠার আগেই অরবিন্দ কেজরিওয়ালের গালে চড় মারেন তিনি৷ ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে যান কেজরিওয়াল। এরপর ওই ব্যক্তি তাঁর গলায় ধাক্কা দেয়। ততক্ষণে অবশ্য কেজরিওয়ালের দেহরক্ষীরা তাঁকে টেনে নীচে নামিয়ে আনেন।সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম গাঢ় খয়েরি রংয়ের পোশাক পরা ওই ব্যক্তির নাম সুরেশ। তিনি কোন দলের সভ্য সেটা এখনো সরকারি ভাবে জানা না গেলেও সবারই জানা ।   তাই নয় কি ?

No comments:

Post a Comment

loading...