Saturday, 18 May 2019

তৃতীয় ফ্রন্টের জন্য কার বার্তা বয়ে নিয়ে গেলেন চন্দ্রবাবু ? পড়ুন

ওয়েব ডেস্ক ১৮ই মে ২০১৯: ভোটের ফল কি হবে সেটা আগাম যেন বুঝতেই  পেরে গেছে বিরোধীরা । আর তাই বেশি দেরি না করে ফেডারেল ফ্রন্ট নিয়ে আলোচনা প্রায় শুরু হয়ে গেল।২৩ তারিখে দিল্লিতে সোনিয়া গান্ধীর সভাপতিত্বে বৈঠকে বসবে মহাজোটের দলগুলি। তার আগেই দফায় দফায় বৈঠক শুরু করে দিয়েছেন বিরোধীরা। শেষদফা ভোটের আগেই মুখোমুখি বসতে চলেছেন চন্দ্রবাবু নাইডু এবং রাহুল গান্ধী। তার আগে দিল্লিতে এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে একদফা বৈঠক সেরেছেন চন্দ্রবাবু নাইডু।
জানা গিয়েছে রাহুলের সঙ্গে দিল্লিতে বৈঠক করার পর তিনি উত্তর প্রদেশের লখনউয়ে বিএসপি নেত্রী মায়াবতী এবং এসপি নেতা অখিলেশ যাদবের সঙ্গেও বৈঠক করবেন। রাহুলের সঙ্গে বৈঠকের আগে তিনি সিপিএম নেতা সীতারাম ইয়েচুরি এবং আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করেছেন। এই বৈঠকে সম্ভবত ভোট পরবর্তী জোট নিয়েই আলোচনা হয়েছে।
গতকাল চন্দ্রবাবু জানিয়েছিলেন, বিজেপি বিরোধী সব রাজনৈতিক দলের সঙ্গে তিনি হাত মেলাতে প্রস্তুত। তাতে কেসি আর থাকলেও আপত্তি নেই তাঁর। তেলঙ্গানা নিয়ে কেসি আরের সঙ্গে বিবাদ চন্দ্রবাবু নাইডুর নতুন নয়। চরম বিরোধী দলতেও বিজেপির বিরুদ্ধে জোট গড়তে কাছে টেনে নিতে প্রস্তুত এমনই ইঙ্গিত দিয়েছেন তিনি। 

No comments:

Post a Comment

loading...