Tuesday, 14 May 2019

অমিত শাহের রোড শো তে ব্যাপক গুন্ডামি , বিদ্যাসাগর কলেজের , বিদ্যাসাগরের মূর্তি ভাঙলো বিজেপির কর্মীরা

ওয়েব ডেস্ক ১৪ই মে ২০১৯: উত্তরপ্রদেশ থেকে লোক এনে অমিত শাহ রোড শো সফল করার আপ্রাণ চেষ্টা করেছিলেন কিন্তু তাতে খুব একটা সাফল্যের মুখ না দেখেই কি হতাশ হয়ে বিদ্যাসাগর কলেজ ভাংচুর চালালো তার ছেলেরা ? কেন না যে তান্ডব বিজেপির পক্ষ থেকে কলকাতার বুকে চলল টা এক কথায় ভয়ঙ্কর নিন্দনীয় ।প্রসঙ্গত অমিত শাহর রোড শো ঘিরে  উত্তেজনা  ছড়িয়ে পড়ল।  কলকাতা  বিশ্ববিদ্যালয়  থেকে শুরু করে বিদ্যাসাগর কলেজে সংঘর্ষ হয়। পড়ূয়াদের দাবি কলেজের  ভেতর স্বামী বিবেকানন্দর মূর্তি ছিল সেটি ভেঙে দেওয়া হয়েছে।
পাশাপাশি কলেজের বাইরে কয়েকটি মোটর বাইকে আগুন  ধরিয়ে  দেওয়া  হয়। পাল্টা  বি জেপির দাবি প্রথমে তৃণমূলই হামলা চালিয়েছে। বিজেপি সভাপতি অমিত শাহ সংবাদ মাধ্যমে  দাবি করেন রোড শোয়ের উপর পরপর হামলা হয়।  আর তার কারণেই গোলমাল বেঁধে যায়। পাশাপাশি তাঁর অভিযোগ পুলিশ তাঁকে স্বামী বিবেকানন্দর বাড়িতে যেতে  দেয়নি অন্যদিকে পাঠিয়ে দিয়েছে। বিকেলে নির্ধারিত সময়ে শুরু হয় রোড শো। ধর্মতলা থেকে কলেজ স্ট্রিট হয়ে বিবেকানন্দ রোডে স্বামী বিবেকানন্দর বাড়িতে আসার কথা ছিল। কিন্তু এই কর্মসূচিকে  ঘিরে গোলমাল বড় আকার ধারন করে। প্রথমে কলকাতা  বিশ্ববিদ্যালয়ে গোলমাল  শুরু হয়। 
বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে বেশ কয়েকজন ছাত্র জড়ো  হয়ে যান। তাঁদের হাতে  থাকা পোস্টারে  লেখা ছিল গো ব্যাক। পাল্টা ট্রাম রাস্তায় জড়ো হতে থাকেন বিজেপি সমর্থকরা। তাদের তরফে সমস্তরকম ভাবে চেষ্টা করেন যাতে বিশ্ববিদ্যালয়ের গোলমাল অমিতের নজরে না আসে।

No comments:

Post a Comment

loading...