Friday, 3 May 2019

ভোট দেওয়ার সময় জনগণের একটু ভাবা উচিত অয়েলার সময় তখনকার রাজ্যসরকার কি সতর্কতা অবলম্বন করেছিল আর মমতা ফনির জন্য কতটা সতর্কতা অবলম্বন করেছে

ওয়েব ডেস্ক ৩রা মে ২০১৯: রাজ্য সরকার  ফোনি নিয়ে যেভাবে আগাম সর্তর্কতা অবলম্বন করেছে তারা রীতিমতো প্রশংসার যোগ্য । আয়েলা আসার সময় তখনকার বামফ্রন্ট সরকার যদি এরকম সতর্ক হতো তাহলে অনেক ক্ষয়ক্ষতি এড়ানো যেত বলে এখনো মনে করেন আবহ ইঞ্জিনীরদের একাংশ । প্রসঙ্গত ঘূর্ণিঝড় ফণির মোকাবিলায় ইতিমধ্যে কন্ট্রোলরুমে নজরদারিতে বসেছেন তিনি। খড়গপুরের কন্ট্রোলরুম থেকে পরিস্থিতির ওপর কড়া নজর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই রাজ্যবাসীকে দুর্যোগ মোকাবিলার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। বললেন, সতর্ক থাকুন, তবে আতঙ্কিত হবেন না।
এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্রাকৃতিক দুর্যোগের ওপর কারও নিয়ন্ত্রণ নেই। তবে আগাম সতর্কতা অবলম্বন করে ক্ষয়ক্ষতি এড়ানোর চেষ্টা চলছে। ইতিমধ্যে প্রশাসনের তরফে সমস্ত সতর্কতা অবলম্বন করা হচ্ছে। তৈরি রয়েছে এনডিআরএফ।রাজ্যবাসীর কাছে মুখ্যমন্ত্রীর আবেদন। সতর্ক থাকুন, কিন্তু ভয় পাবেন না। শুক্র ও শনিবার বাড়ির ভিতরেই থাকুন। কাঁচা বাড়িতে থাকবেন না। দরকার হলে স্থানীয় স্কুলে বা সরকারি ভবনে আশ্রয় নিন। বিদ্যুতের খুঁটি থেকে সতর্ক থাকুন।

No comments:

Post a Comment

loading...