Saturday, 11 May 2019

বিএসএফের প্ররোচনায় বসিরহাটে সাম্প্রদায়িক হিংসা ছড়িয়েছিল :মমতা

ওয়েব ডেস্ক ১১ই মে ২০১৯: অভিযোগটা ব্যাপক ভাবে আসছিলো দলীয় সূত্র থেকে , অবশেষে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায় । ভোটে জেতার জন্য বিজেপি যে এতটা নিচে নামতে পারে সেটা কল্পনাতীত । এখন কেন্দ্রীয় বাহিনীকেই দিয়ে ভোট প্রচার করেছে বিজেপি । ভোট দিতে যাওয়ার সময় কেন্দ্রীয় হয়নি বলে দিচ্ছেন ভোটারদের , বিজেপিকে ভোট দেওয়ার জন্য । প্রসঙ্গত বসিরহাটের হাড়োয়ায় প্রচার সভা থেকে ফের মোদিকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি। তারকা প্রার্থী নুসরত জাহানের প্রচারে এসে মমতা ব্যানার্জি অভিযোগ করেছেন বসিরহাটে সাম্প্রদায়িক হিংসা বাঁধিয়েছিল বিএসএফ।
বহিরাহতদের ঢুকিয়ে দাঙ্গা লাগানো হয়েছিল সেখানে। বসিরহাটের মানু্ষ দাঙ্গা করেননি বলে দাবি তাঁর। বিএসএফ কেন্দ্রের কথা মতো কাজ করে। আর কেন্দ্রে রয়েছে বিজেপি সরকার। যাঁদের কাজই দাঙ্গা লাগানো বলে অভিযোগ করেছেন তিনি।
গত পাঁচ বছরে কোনও কাজের হিসেব প্রধানমন্ত্রী দেননি। এই পাচ বছরে সবচেয়ে বেশি বঞ্চনার শিকার হয়েছে পশ্চিমবঙ্গ। নাম বদল নিয়ে এখনও সিদ্ধান্ত আটকে রেখেছে। ফণী নিয়ে মোদি যে দাবি করেছেন তা একেবারেই মিথ্যে বলে অভিযোগ করেছেন তৃণমূলনেত্রী। কলাইকুণ্ডায় ফণীর ক্ষয়ক্ষতি নিয়ে যে বৈঠক মোদি ডেকেছিলেন তাতে রাজ্যের মুখ্যসচিবকে ডাকা হয়েছিল মুখ্যমন্ত্রীকে ডাকা হয়নি। আর অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী ফোন তোলেননি। একের পর এক মিথ্যে কথা বলে চলেছে মোদি সরকার এমনই অভিযোগ  করেছেন মমতা। 

No comments:

Post a Comment

loading...