Thursday, 9 May 2019

আমার একজন প্রার্থীকেও যদি মোদী কয়লা মাফিয়া হিসেবে প্রমান করতে পারে তাহলে ৪২ জন প্রাথিকেই আমি তুলে নেব :মমতা

ওয়েব ডেস্ক ৯ই মে ২০১৯: দুদিন পরেই ষষ্ট দফার নির্বাচন , আর তার আগেই আরও চাঁচাছোলা ভাষায় একে ওপরের প্রতি আক্রমণ চালিয়ে যাচ্ছে । বৃহস্পতিবার বাঁকুড়ার তামলির বাঁধে প্রার্থী সুব্রত মুখার্জির সমর্থনে প্রচারসভায় থেকে বিজেপিকে আবারও তীব্র ভাষায় আক্রমণ করেছেন মমতা। দেশের এক্সপায়ারি প্রধানমন্ত্রী উদ্ধত ও দাম্ভিক। হাফপ্যান্ট পরে আরএসএস করতেন, এখন প্রধানমন্ত্রী হয়েছেন বলে কটাক্ষ করেছেন তৃণমূল নেত্রী।
দলনেত্রী অভিযোগ করেছেন মোদি তৃণমূলের একটি প্রার্থীকে কয়লা মাফিয়া প্রমাণ করতে পারলে সব প্রার্থী প্রত্যাহার করে নেবেন তিনি। আর মিথ্যা হলে একশবার কান ধরে ওঠবোস করতে হবে মোদিকে। হুঁশিয়ারি দিয়েছেন মমতা। উল্টে বিজেপির কুকীর্তি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছেন তিনি। এদিনের সভায় মমতা বলেছেন, বিজেপির কুকীর্তির প্রমাণ পেন ড্রাইভে রয়েছে। সেখানে গরু পাচারের প্রমাণ র‌য়েছে।
বিজেপি সভা করতে দেওয়া হচ্ছে না বলে যে অভিযোগ করেছে, সেটা একেবারেই মিথ্যা বলে দাবি করেছেন তৃণমূল নেত্রী। উল্টে মমতা অভিযোগ করেছেন গায়ের জোরে মিটিং করছে বিজেপি। সভার জন্য সব জমিদাতা জমি দিতে চাইছে না। এমনকী এজেন্সি মারফৎ সভায় লোক আনার অভিযোগও করেছেন তিনি। গুজরাটে দাঙ্গা করানোর পরেও পুলিসকে ভয় দেখিয়ে ক্লিনচিট পেয়েছেন প্রধানমন্ত্রী বলে পাল্টা অভিযোগ করেছেন তৃণমূল নেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা সততা আছে যা বিখ্যাত আইনজীবী রামজেঠ মালানিও পর্যন্ত মেনে নিয়েছেন । তাহলে তিনি যখন কিছু বলছে সেটার গুরুত্ব আছে বলেই মনে করেন রাজনৈতিক বিশ্লেষকেরা । 

No comments:

Post a Comment

loading...