Sunday, 12 May 2019

১৭ বছরের নাবালিকাকে যৌন হেনস্তার দায়ে বিজেপির প্রার্থী নিলানরায়ের বিরুদ্ধে গ্রেফতারের নির্দেশ কমিশনের

ওয়েব ডেস্ক ১২ই মে ২০১৯: বিজেপি প্রার্থী বা নেতা মানে কিছু না কিছু কালিমালিপ্ত ব্যাপার থাকবেই থাকবে ।এখন এটাই যেন মিথ হয়ে গেছে , সে উত্তরপ্রদেশের সুরেন্দ্র সিংহ সেঙ্গারই হোক বা ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায় নারী ঘটিত কিছু না কিছু কেলেঙ্কারি থাকবেই ।প্রসঙ্গত নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের বিরুদ্ধে। শিশু সুরক্ষা কমিশন এর তরফে এই অভিযোগ স্বীকার করে নেওয়া হয়েছে। শিশু সুরক্ষা কমিশনের তরফে নির্বাচন কমিশনকে জানানো হয়েছে, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে বিজেপি প্রার্থীকে।

শিশু সুরক্ষা কমিশনের তরফে জানানো হয়েছে, কয়েকদিন আগে বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল দক্ষিণ ২৪ পরগণার ফলতা এলাকায় একটি ১৭ বছরের মেয়েকে যৌন হেনস্থা করেছেন তিনি। নীলাঞ্জনবাবুর বিরুদ্ধে ফলতা থানায় দায়ের করা হয় অভিযোগ। পকসো আইনে অভিযোগ দায়ের করে পুলিশ। তারপরেই পুরো বিষয়টা পাঠানো হয় শিশু সুরক্ষা কমিশনে।
কমিশনের তরফে জানানো হয়েছে, তদন্ত করে দেখা গিয়েছে, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এই অভিযোগের সারবত্তা আছে। তাই যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নিতে হবে। এরপরেই মুখ্য নির্বাচনী আধিকারিককে জানানো হয়, ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে বিজেপি প্রার্থীকে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করার নির্দেশও দেওয়া হয়েছে। তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে নীলাঞ্জন রায়ের বিরুদ্ধে অনেক অভিযোগই রয়েছে তার মধ্যে নক্কারজনক ।

No comments:

Post a Comment

loading...