Wednesday, 8 May 2019

৫০টা লোকও জমায়েত করা গেলনা বিজেপির কিরণ খেরের সভায় , অগত্যা মুখ লুকিয়ে পালালেন স্বামী অনুপম খের

ওয়েব ডেস্ক ৮ই মে ২০১৯: সময় খারাপ পরলে বিড়ম্বনার মধ্যে পড়তে হয় ,খোয়া যা মান সংপাম প্রতিপত্তি ।  এখন এই নির্বাচনের সময় এটাই বিজেপি নেতা নেত্রীদের নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে । এমনই করুন অবস্থা একটা সমাবেশে ৫০টা লোক জোগাড় করতেও হিমশিম খেতে হচ্ছে বিজেপি নেতৃত্বের । প্রসঙ্গত স্ত্রী সাংসদ কিরণ খেরের  হয়ে প্রচারে নেমেছিলেন অভিনেতা অনুপম খের।কিন্তু দেখা গেল প্রচার শুরু হওয়ার আগেই তা বাতিল হয়ে গেল। যা তাঁকে চরম বিড়ম্বনায় ফেলে দিল বলে মনে করা হচ্ছে। কারণ প্রচারে নামতে তিনি পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু তাঁকে কেউ স্বাগত পর্যন্ত জানাতে আসেনি।
এরপর সেক্টর ২৮–সি এলাকায় জনসভা করার কথা ছিল তাঁর। এটাই ছিল স্ত্রীকে নিয়ে অনুপমের প্রথম প্রচার। কিন্তু কোনও খবর না দিয়েই তা বাতিল করে দেওয়া হয়। দলের পক্ষ থেকে বা মিডিয়ার পক্ষ থেকে কিছুই তাঁকে জানানো হয়নি। শেষ মুহূর্তে জনসভা বাতিল হয়ে যাওয়ায় নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে।
মান্নু বাসিন নামে বিজেপি’‌র এক আয়োজক জানান, দলের পক্ষ থেকে তারা প্রস্তুত ছিলেন। কিন্তু যাদের সময়ে আসার কথা ছিল তারা সঠিক সময়ে না আসতে পারায় এই জনসভা ও প্রচার বাতিল হয়ে যায়। যদিও সূত্রের খবর, দলের পক্ষ থেকে লোক সমাগম করতে পারিনি বলেই বাতিল করে দেওয়া হয়েছে এই প্রচার–সভা। এই ঘটনায় দলের কাছেও অস্বস্তি বেড়েছে বলে মনে করা হচ্ছে।
এই পরিস্থিতি দেখে অনুপমও গাড়িতে উঠে চলে যান। আর ফেরত আসেননি। বিকেল ৪টের অনুষ্ঠান সন্ধ্যে ৬টায় শুরু করা হলেও ৫০টি লোক জড়ো করা যায়নি।এই চিত্রই বলে দিচ্ছে , বিজেপির অবস্থা এবারকার নির্বাচনে কি হতে চলেছে । 

No comments:

Post a Comment

loading...