Monday, 6 May 2019

ধনেখালিতে ভোটারদের মারধর করার অভিযোগ উঠলো লকেটের বিরুদ্ধে, রিপোর্ট তলব কমিশনের

ওয়েব ডেস্ক ৬ই মে ২০১৯: সস্তায় প্রচার পাওয়ার জন্য লকেট চট্ট্যাপাধ্যায় কি না করে যাচ্ছেন ।শালীনতার সীমা ছাড়িয়ে তিনি এবার মারামারি পর্যন্ত্য করছেন নিরীহ নাগরিকদের সাথে ।যতই সময় যাচ্ছে পুরো বিজেপি দলটাই একটা অরাজগতা সম্পন্ন দলে পরিণত হচ্ছে ।বাংলার পরিস্তিতি এই ভাবে লকেট চট্টোপাধ্যায়ের মতো নেত্রীদের জন্য খারাপ হয়ে যাবে সেটা কস্মিনকালেও হয়তো কেউ ভাবেনি ।উনি এতটাই নিচে নেমে গেছেন যে ভোটারদের গায়ে হাত দিতেও তিনি দ্বিধা বোধ করেননি ।
প্রসঙ্গত হুগলির ধনেখালিতে হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির বিরুদ্ধে সাধারণ ভোটারদের মারধরের অভিযোগ উঠল। স্থানীয় মানুষরা অভিযোগ করেন তাঁদের ভোটদানে বাধা দেয় বিজেপি কর্মী, সমর্থকরা। ছাপ্পাভোটের অভিযোগে ইভিএম ভাঙচুর করে বিজেপি কর্মী, সমর্থকরা। অভিযোগ, বাধা দিতে গেলে ভোটারদের মারধর করেন লকেট। তারপরই ক্ষুব্ধ ভোটাররা লকেটের গাড়ি ভাঙচুর করেন। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানও দেখান স্থানীয় বাসিন্দারা। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেও বিক্ষোভকারীদের জোর করে হঠিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।
অন্যদিকে, হুগলিরই দেধারা প্রাথমিক বিদ্যালয়ের বুথে প্রিসাইডিং অফিসারকে জোর করে বের করে দেওয়ার অভিযোগও রয়েছে লকেটের বিরুদ্ধে। বিদ্যজনেদের একাংশের অভিমত কেন্দ্রীয় বাহিনী এবার বিজেপি ক্যাডারের ভূমিকা পালন করছে ।

No comments:

Post a Comment

loading...