Friday, 21 June 2019

ভাটপাড়ার অশান্তির নেপথ্যে কি বিজেপির অর্জুন সিংহ ?

ওয়েব ডেস্ক ২১শে  জুন ২০১৯: যবে থেকে বিজেপি একটু ভালো ফল করেছে বাংলায় , আইন শৃঙ্খলা তলানিতে গেয়ে থেকেছে ।একের পর এক অশান্তি লেগেই রয়েছে ।সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ক্লিপিংস ছড়িয়ে যাওয়াতে (যদিও দৈনিক এর সত্যতা যাচাই করে দেখেনি ) অর্জুন সিংহের ওপর সন্দেহটা আরো ঘনভূত হচ্ছে ।প্রসঙ্গ , এই মর্মে ভাটপাড়ার ঘটনায় ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংকেই কাঠগড়ায় তুলেছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বিজেপি নেতার অভিযোগ, ভাটপাড়ায় পুলিশের গুলিতেই খুন হয়েছেন দুই ব্যক্তি। তার পাল্টা অর্জুন ও তাঁর ছেলে পবন সিংকে দায়ী করেছেন উত্তর ২৪ পরগণার তৃণমূল জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।
বৃহস্পতিবারের পর শুক্রবারও উত্তপ্ত কাঁকিনাড়া। ১৪৪ ধারা জারি থাকলেও ফের বোমাবাজির অভিযোগ উঠেছে। পুলিশের দাবি, এদিন সকালে থানার সামনে বোমা ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। অন্যদিকে গতকালের ঘটনায় ব্যারাকপুর পুলিশ কমিশনারের দফতর ঘেরাও করেছে বিজেপি। বিউজেপির বিক্ষোভের জেরে কার্যত অবরুদ্ধ বিটি রোড। এর মাঝেই অশান্তির জন্য বিজেপির দিকেই আঙুল তুলেছে তৃণমূল। জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, ভাটপাড়ায় এক রাউন্ডও গুলি চালায়নি পুলিশ। তাঁর কথায়, 'বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়েছে। তারাই গুলি চালিয়েছে। সেই গুলিতেই মৃত্যু হয়েছে দু'জনের।' ভাটাপড়ার অশান্তির পিছনে মুকুল রায় ও শুভ্রাংশু রায় জড়িত রয়েছে   বলেও অভিযোগ জ্যোতিপ্রিয়র।

যদিও তৃণমূলের অভিযোগ নস্যাৎ করেছেন বিজে নেতৃত্ব। জ্যোতিপ্রিয় মল্লিকের পাল্টা বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, 'পুলিশ গুলি চালিয়েছিল। তৃণমূলের কথায় পুলিশ গুলি করে মানুষ মারছেন।' গোটা ঘটনায় সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন রাহুল সিনহা।

No comments:

Post a Comment

loading...