Sunday, 2 June 2019

বোমের ওপর ভরসা করেই কি বাংলায় বিজেপি ১৮টি আসন ? জল্পনার কারণও আছে ।পড়ুন

ওয়েব ডেস্ক ২রা  জুন ২০১৯: বিজেপি কি তাহলে অস্ত্রের ওপর ভোর করেই বাংলায় ১৮টি আসন পেয়েছে ? এই প্রশ্ন ওঠাটা অমুলূক কিছু নয় । আজ এমন একটি ঘটনা ঘটে গেল যা প্রমান করার যথেষ্ট উপায় আছে বিজেপি অস্ত্রের ওপর কিছুটা হলেও ভরসা রাখে । প্রসঙ্গত এবার লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে পদ্ম ফুটেছে।পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম জঙ্গলমহলের ৩টি আসনেই জয় পেয়েছে বিজেপি। কোথাও ঘাসফুলের চিহ্নমাত্র নেই।
সেই জয় উপলক্ষ্যেই এদিন চলছিল বিজয় উৎসব। ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে জয়লাভের জন্য চন্দ্রকোণার ঘোষকিরাতে আজ বিজয়মিছিল করে বিজেপি। সেই বিজয় মিছিলে বোমা ফাটানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এমনকি বোমা ফাটাতে গিয়ে এক বিজেপি কর্মীর হাত উড়ে গিয়েছে বলে অভিযোগ। সুনীল মুর্মু নামে ওই বিজেপি কর্মীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন দলের কর্মী-সমর্থকরা।
আশঙ্কাজনক অবস্থায় সুনীল মুর্মুকে উদ্ধার করে প্রথমে চন্দ্রকোণা রোডে দাড়িগেড়িয়া গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায়, সেখান থেকে তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।বিদ্যজনেদের একাংশের অভিমত বোমা নিয়ে উল্লাস , বিজেপি রাজ্যের রাজনীতিতে কোথায় নিয়ে যাচ্ছে ?

No comments:

Post a Comment

loading...