Saturday, 29 June 2019

কাজের সময় মদ খেয়ে মাতলামি করছেন এক সরকারি হাসপাতেলর ডাক্তার, উত্তর প্রদেশে , ভিডিও ভাইরাল

ওয়েব ডেস্ক ২৯শে  জুন ২০১৯: শিক্ষা থেকে শুরু করে স্বাস্থ্য, আইনশৃঙ্খলা  , সবেতেই উত্তরপ্রদেশের বেহাল অবস্থা । বিজেপি মুখ্যমন্ত্রীত্বের চেয়ারে বসিয়েছিল আর এস এস এর কর্মী যোগী আদিত্যনাথকে । কিন্তু লাভের বদলে ক্ষতিটাই বেশি হচ্ছে বলে রিপোর্ট বলছে । এবার সরকারি হাসপাতালে এক ডাক্তারের মদ খেয়ে মাতলামির ছবি ভাইরাল হল , যা বিজেপি প্রশাসনের মুখে চুন কালি পড়েছে বলেই নেটিজেনদের ধারণা । ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে ওই ডাক্তার মদ্যপ অবস্থায় কিছু লোকের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলছেন। আর তারপরে সামনে থাকা এক যুবকের সঙ্গে হাতাহাতি জড়িয়েছেন।
কিছুক্ষণ পরে দেখা যায় ওই ডাক্তারকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করছেন কয়েকজন। পরে অবশ্য তাঁদের মধ্যে একজন ওই ডাক্তারকে উত্তেজিত জনতার হাত থেকে বাঁচিয়ে দূরে সরিয়ে নিয়ে যান।এপ্রসঙ্গে মদন নামে ওই রোগীর এক আত্মীয় বলেন, “আমার এক আত্মীয় পথ দুর্ঘটনার ফলে জখম হয়েছিলেন। সঙ্গে সঙ্গে আমরা তাঁকে কাসগঞ্জের ওই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাই। কিন্তু, সেখানে থাকা এক ডাক্তার মদ খেয়ে মাতলামি করছিলেন। আমরা বারবার রোগীকে দেখার কথা বললেও শোনেননি। উলটে আমাদের মারতে উদ্যত হন। বিষয়টিকে কেন্দ্র করে কথা কাটাকাটি চলাকালীন মারামারি শুরু হয়ে যায়।”
অন্য এক আত্মীয় বলেন, “ওই ডাক্তার রোগী দেখতে চাইছিলেন না। তাই আমরা তাঁকে অন্য হাসপাতালে রোগীকে স্থানান্তরিত করার আবেদন জানাই। কিন্তু, এর জন্য উনি আমাদের থেকে ১০ হাজার টাকা দাবি করছিলেন। আমরা পাঁচ হাজার টাকা পর্যন্ত দিতে রাজি ছিলাম। কিন্তু, উনি তাতে রাজি হননি। এই নিয়ে বচসা চলাকালীন রোগীর বিশেষ চাহিদাসম্পন্ন এক ভাইকে ধাক্কা মারেন ওই ডাক্তার। এরপরই মারামারি শুরু হয়ে যায়।” যোগী আদিত্যনাথ দেখছেন তো কি সব ঘটনা ঘটছে তার রাজ্যে ?

No comments:

Post a Comment

loading...