Wednesday, 19 June 2019

ভালোবাসার প্রতিদানে বেইমানি, এরাই আবার জার্সি পাল্টে বিজেপিতে

ওয়েব ডেস্ক ১৯ই  জুন ২০১৯:  বাংলার মুখ্যমন্ত্রী চিরকালই স্পষ্টবাদী তিনি কোনো রাক ঢাক করে কথা বলেননা । যা তার মনে সেটাই তার মুখে , অন্তত  সারা দেশের মানুষ তাকে এই ভাবেই চেনে ।
আজ অকপটে স্বীকার করলেন কিছু লোককে বেশি ভালোবেসে আদতে তিনি ভুলই করেছেন । লোকসভা নির্বাচনের ফলাফলে তৃণমূলের আসন কমার পর এবার সেই জায়গা থেকে ঘুরে দাঁড়াতে ফের সক্রিয় হয়ে উঠেছেন তৃণমূল সুপ্রিমো। মঙ্গলবার নজরুল মঞ্চে মমতার ঘোষণা, “আমরা ভুল করেছিলাম, তা সংশোধন করতে হবে।”
কিন্তু, কোন ভুলের কথা বললেন মমতা?নোয়াপড়ার বিধায়ক সুনীল সিং সোমবার দিল্লিতে বসে বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি সম্পর্কে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ভগ্নীপতি। এর আগে অর্জুন ছিলেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক ও ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান। মমতার স্বীকারোক্তি, “যে বিকাশকে সিপিএমের আমলে খুন করল তাদেরই টিকিট দিলাম। তাঁর (বিকাশের) স্ত্রীকে টিকিট দিইনি। আত্মীয়ের কথায় টিকিট দিয়েছিলাম। এটা আমাদের ভুল ছিল। বেশি ভালবেসে ফেলেছিলাম। এই ভুলগুলো আমাদের সংশোধন করতে হবে।” তাঁর আত্মপোলব্ধি, “ভুল শুধু কর্মীরা করে না, আমাদেরও ভুল হয়। এটা আমাদের ভুল।”মুকুল-পুত্র শুভ্রাংশুকে বীজপুর বিধানসভার টিকিট দেওয়া নিয়েও আপশোস করেছেন তৃণমূলের সর্বভারতীয় সভানেত্রী। তিনি বলেন, “বাবা দল করতেন, তাই বাবার ছেলেকে টিকিট দিয়েছিলাম”। এর আগে কাঁচরাপাড়ায় মমতা বলেছিলেন, “বিশ্বাস করে তাঁকে ফের দলে নিয়ে ভুল হয়েছিল”। রাজনৈতিক মহলের বক্তব্য়, ঘর ভাঙানোর খেলায় মুকুল যে এ বাংলায় সবার থেকে এগিয়ে তা মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে আর কেউ ভাল জানেন না। 

No comments:

Post a Comment

loading...