Thursday, 20 June 2019

সমস্যায়কে জিইয়ে রাখা তার অভিধানে নেই , কড়া অবস্থান নিলেন ভাটপাড়া নিয়ে, মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক ২০শে  জুন ২০১৯: বিগত বাম জমানায় কোনো উন্নয়নের কাজই মানুষের জন্য হয়নি , এখন মমতা বন্দ্যোপাধ্যায় যখন রাজ্যটাকে উন্নয়নের পথে নিয়ে যাচ্ছে তখন কিছু সমাজবিরোধীদের উস্কে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের রথ যে থামানো যাবেনা সেটা হারে হারে বিঝিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । প্রসঙ্গত বৃহস্পতিবার নতুন থানা উদ্বোধনের আগে ফের নতুন করে অশান্তি ছড়ায় ভাটপাড়ায়। রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। দুজনের মৃত্যুর খবরও পাওয়া গিয়েছে৷আহত হন চার জন। ভাটপাড়ায় অশান্তির ঘটনায় এরপরই নবান্নে জরুরি বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। বৈঠকে উপস্থিত ছিলেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, রাজ্য পুলিশের ডিজি, এডিজি (আইন শৃঙ্খলা) প্রমুখ৷
ওই বৈঠকেই ভাটপাড়ায় অবিলম্বে শান্তি ফেরাতে স্পেশাল ড্রাইভ চালানোর নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অচলাবস্থা কাটাতে প্রশাসনকে কড়া হাতে পরিস্থিতি মোকাবিলারও নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।
নবান্নে ওই বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে স্বরাষ্ট্রসচিব জানান, ভাটপাড়া ও জগদ্দলে বেশকিছু পকেটে বহিরাগতরা ঘাঁটি গেড়েছে। স্থানীয় সমাজবিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে এলাকায় অশান্তি ছড়াচ্ছে তারা। রাজ্য সরকার এই বিষয়ে কড়া পদক্ষেপ নিচ্ছে। এডিজি সাউথ বেঙ্গল সঞ্জয় সিংকে ব্যারাকপুর পুলিস কমিশনারেটের বিশেষ তদারকি ভার দিয়ে ভাটপাড়ায় পাঠানো হচ্ছে।এরপরেই সাংবাদিক বৈঠক করে স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানান, রাজ্য সরকার ব্যারাকপুর পুলিস কমিশনারেটের অন্তর্গত ভাটপাড়া ও জগদ্দলে আইনশৃঙ্খলার অবনতিতে কড়া পদক্ষেপ নিচ্ছে। স্থানীয় মানুষের অভিমত , ১৮ আসনের অহংকারই এই অশান্তির মূল উৎস ।

No comments:

Post a Comment

loading...