Thursday, 13 June 2019

পরিষেবা চালু রাখার জন্য সিনিয়র ডাক্তারদের কাছে অনুরোধ করলেন মমতা

ওয়েব ডেস্ক ১৩ই  জুন ২০১৯: চিকিৎসকদের বিক্ষোভ থামিয়ে হাসপাতালগুলিতে পরিষেবা চালু রাখতে সিনিয়র চিকিৎসকদের চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।রাজ্যের সমস্ত মেডিক্যাল কলেজ ও সরকারী হাসপাতালের সিনিয়র চিকিৎসকদের চিঠি দিয়ে রোগীদের যত্ন নেওয়ার আর্জি জানালেন তিনি। অফিসিয়ার লেডারহেডে রাজ্যের সমস্ত মেডিক্যাল কলেজ ও সরকারী হাসপাতালের সিনিয়র চিকিৎসকদের চিঠি লিখে মুখ্যমন্ত্রী অনুরোধ করেছেন, যাতে তাঁরা রোগীদের অবস্থার প্রতি যত্ন নেন এবং হাসপাতালগুলি ভাবে পরিষেবা প্রদানের কাজ শুরু করে।

চিঠিতে মুখ্যমন্ত্রী লেখেন, “অনুগ্রহ করে সমস্ত রোগীদের যত্ন নিন। সমস্ত জেলা থেকে গরীব মানুষরা চিকিৎসা করাতে এসেছেন।আমি খুবই বাধিত এবং গৌরবান্বিত হব, যদি আপনারা হাসপাতাগুলির যত্ন নেন।হাসপাতালগুলিতে ভালভাবে এবং শান্তিপূর্ণ পরিষেবা প্রদান চালু রাখতে হবে। আপনাদের পূর্ণ সহযোগিতার জন্য ধন্যবাদ”।
মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, বিজেপি ও সিপিআইএমের চক্রান্তের কারণেই এই বিক্ষোভ হয়েছে।চিকিৎসকদের বিক্ষোভের বিষয়টিকে মমতা বন্দ্যোপাধ্যায় রাজনীতিকরণ করছেন বলে অভিযোগ করে, সিপিআইএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীর অভিযোগ, অচলাবস্থা কাটানোর সদিচ্ছা নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, “তিন কি সমস্যাটি সমাধান নিয়ে চিন্তিত, নাকি রাজনীতিকরণ করা নিয়ে ? যেভাবে তিনি চিকিৎসকদের হুমকি দিচ্ছেন, তাতে মনে হচ্ছে, অচলাবস্থা কাটানো নিয়ে কোনও আগ্রহ নেই তাঁর”।

No comments:

Post a Comment

loading...