Wednesday, 5 June 2019

নিমতায় তৃণমূল নেতাকে খুন, না দমে কালই পাড়ি দিচ্ছেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক ৫ই  জুন ২০১৯:  একের পর এক তৃণমূল নেতাদের  হামলা করেই চলেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা । যেখানে যেখানে তৃণমূল ভালো ফল করেছে যেই সব নেতাদের জন্য তাদের  কেই মেরেফেলার চক্রান্তই করেছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা । আপাদমস্তক সে রকমই মনে হচ্ছে । প্রসঙ্গত  বৃহস্পতিবার বিকেলে উত্তর দমদমের নিমতায় যাবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। নবান্ন থেকে সোজা বিকেলে তিনি দেখা করতে যাবেন নিহত তৃণমূল নেতা নির্মল কুণ্ডুর পরিবারের সঙ্গে।

মঙ্গলবার সন্ধ্যেবেলা দুষ্কৃতীদের গুলিতে খুন হন উত্তর দমদম পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা নির্মল। পাড়ার মোড়ে কয়েক জনের সঙ্গে গল্প করার সময় মোটর সাইকেলে চেপে দু’জন এসে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে নির্মলকে গুলি করে চম্পট দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।
এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিস। তৃণমূলের দাবি, এই ঘটনার পেছনে রয়েছে বিজেপি। আগামীকাল নিহত নির্মলের পরিবারের সঙ্গেই দেখা করতে যাবেন তৃণমূলনেত্রী। প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে যাওয়া বাতিল করে নৈহাটি গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। ঘরছাড়াদের ঘরে ফেরাতে ধর্না মঞ্চে হাজির হয়েছিলেন। কোর কমিটির বৈঠকে মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে পার্টিতে বেশি সময় দেওয়ার কথাও বলেছিলেন তিনি। কিন্তু মানেনি দল। কিন্তু নিমতায় এই তৃণমূল নেতার খুনের ব্যাপারে হয়তো নিজেকে আর ঠিক রাখতে পারলেননা মুখ্যমন্ত্রী, তাই নিজেই সরেজমিনে দেখা জন্য নিমতায় যাবেন বলে সূত্রের খবর । 

No comments:

Post a Comment

loading...