Sunday, 2 June 2019

মন্ত্রী হয়েই কদর্য ভাষার নিদর্শন দেখালেন বাবুল সুপ্রিয় , তিনি কি আত্মতুষ্টিতে ভুগছেন ?

ওয়েব ডেস্ক ২রা  জুন ২০১৯: বিজেপি মানেই কদর্য  ভাষার নিদর্শন।  এখন এটাই মিথ হয়ে গেছে । শুরু করেছেন বাংলার ভারপ্রাপ্ত বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ,আর তার দেখানো পথেই এগিয়ে চলেছেন কেন্দ্রের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় । প্রসঙ্গত , একটি অচেনা নম্বর থেকে ফোন করে আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারিকে কদর্য ভাষায় হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে।

শনিবার বিকেলে মেয়র সাংবাদিক সম্মেলন করে জানান, তিনি এ ব্যাপারে বাবুলের বিরুদ্ধে আসানসোল দক্ষিণ থানায় একটি এফআইআর করেছেন। সেখানে তিনি বলেছেন, এদিন তিনি পুরনিগমে মেয়রের চেম্বারে ছিলেন। বেলা ১টা বেজে ৯ সেকেন্ডে তিনি একটি অচেনা নম্বর থেকে ফোন পান। তাতে সাংসদ বাবুল নাকি অত্যন্ত কদর্য ভাষায় তঁাকে গালিগালাজ করেছেন। সেই সময় তঁার চেম্বারে উপস্থিত ছিলেন তৃণমূলের পশ্চিম বর্ধমানের জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান। তিনিও শোনেন যে বাবুলের মতো গলার আওয়াজে একজন মেয়রকে হুমকি দিচ্ছেন এবং অশ্রাব্য গালিগালাজ করছেন।
এদিন জিতেন্দ্র তেওয়ারি সাংবাদিকদের বলেন, ‘‌বাবুল একজন কাপুরুষ। ক্ষমতা থাকলে সামনে এসে লড়ুন। সামনে না এসে ফোনের মাধ্যমে কটূক্তি করছেন। মন্ত্রী হয়েছেন, কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তঁাকে মনোমতো দপ্তর না দেওয়ার কারণে তিনি আমার ওপর রাগ ফলাচ্ছেন।’‌জিতেন্দ্র তেওয়ারির কথাটা একেবারে ফেলে দেওয়ার মতো নয় ।
 কানা ঘুষ অনেক আগে থেকেই চলছিল শ্রীযুক্ত বাবুল সুপ্রিয় তার মন্ত্রক নিয়ে খুব একটা খুশি নন , এ বিষয়ে বাবুল সুপ্রিয়র কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি । 

No comments:

Post a Comment

loading...