Saturday, 20 July 2019

একঝাঁক টেলি তারকাদের উদেশ্যে তুলোধোনা করলেন অপর্ণা ,বিজেপিতে যোগ দেওয়ার জন্য

ওয়েব ডেস্ক ২০ই জুলাই ২০১৯:তিনি চিরকালই স্পষ্টবাদী ।সোজা কথা তিনি সোজা ভাবেই বলতে ভালোবাসেন । তিনি যেটা ঠিক মনে করেন কুন্ঠিত বোধ করেননা সেটা প্রকাশ করতে । তাই তিনি অকপটে বললেন শুধুমাত্র ক্ষমতার লোভেই  বিজেপির দিকে ঝুঁকছেন অনেকে। টেলিতারকাদের বিজেপি-যোগের পরিপ্রেক্ষিতে এ ভাবেই দুই দলের দিকেই তোপ দাগলেন অপর্ণা সেন।লোকসভা ভোটের পর দলবদল শুরু হয়েছিল।
দলে দলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করছিলেন একাধিক নেতা-কর্মী-বিধায়ক। রাজনৈতিক পালাবদলের সেই হাওয়া এসে লেগেছে টলিউডেও। বৃহস্পতিবারই পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, ঋষি কৌশিক, বিশ্বজিৎ বন্দোপাধ্যায়-সহ টলিউডের ১২ জন তারকা যোগ দিয়েছেন বিজেপিতে। নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে সদস্যপদ গ্রহণ করেন তাঁরা।  এই বিষয়ে এ বার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন।
আগামী ছবি ‘ঘরে বাইরে আজ’-এর প্রিমিয়ারের জন্য দিল্লি গিয়েছিলেন অপর্ণা সেন। সেখানেই এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি। বিজেপিতে যোগদানকারী টলি তারকাদের এক হাত নিয়ে তিনি বলেন, “ওঁদের নিয়ে আমার কিছু বলার নেই। যে দিকে ক্ষমতা, মানুষ সে দিকেই যায়। এই ভাবেই তিনি তুলোধোনা করলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া টেলিতারকাদের ।

No comments:

Post a comment

loading...