Thursday, 18 July 2019

স্কুল চলাকালীন সদস্য সংখ্যা গ্রহণ বিজেপির , মনে করাল আটের, নয়ের দশকের সিপিএমকে

ওয়েব ডেস্ক ১৮ই জুলাই  ২০১৯:  আটের দশক নয়ের দশকে যেমন সিপিএম ব্রিগেড ভর্তি করতো স্কুলের ছেলে মেয়েদের নিয়ে , এবার যেন সেই অভিযানে নামলো বিজেপি ।  এবার তারা অবশ্য ব্রিগেড ভর্তি করছেন স্কুলের ছেলে মেয়েদের নিয়ে , বরং দলের সদস্য সংখ্যা বাড়াচ্ছে । এটাও হয়তো  ভারত বর্ষের মানুষের দেখার ছিল আর তারা তাই দেখছে । প্রসঙ্গত গত ৬ জুলাই থেকে শুরু হয়েছে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান। দলের এই কর্মসূচিকে সাধারণ মানুষের কাছে হাস্যকর করে তুলে একটি স্কুলের ক্লাসরুমে ঢুকতে পড়ুয়াদের মধ্যে থেকেই সদস্য সংগ্রহে নেমে পড়লেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুশীল সিং।
মাফিয়া-ডন থেকে রাজনীতিক হয়ে যাওয়া ব্রিজেশ সিংয়ের ভাইপো এই সুশীল। তিনি দলের সদস্য সংগ্রহ করতে একটি স্কুলে চলে যান। সেখানে ক্লাসরুমে ঢুকে পড়ুয়াদের উদ্দেশে বিজেপিতে যোগ দেওয়ার কথা বলেন। এমনকী বিজেপির সদস্য হওয়ার জন্য আবেদনপত্রও তুলে দেওয়া হয় তাদের হাতে। গেরুয়া রঙের ‘অঙ্গবস্ত্রম’ও বিলি করা হয় দলীয় প্রথা মেনে।

সুশীলের এহেন কর্মকাণ্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, স্কুল চলাকালীন ওই সদস্য সংগ্রহ অভিযান চলে। যে কারণে ক্লাস পর্যন্ত বাতিল করে দেওয়া হয়।
ইতিমধ্যে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে গেছে ।পড়াশোনা বন্ধ করে পার্টি গত কাজ , ভাবা যায় ।

No comments:

Post a comment

loading...